adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর বাড়িতে চোর ঢুকে নিলো একটি জার্সি ও বেসবল ক্যাপ

স্পোর্টস ডেস্ক : বুধবার (৭ অক্টোবর) অদ্ভুত কিসিমের চোর ঢুকেছিলো ক্রিশ্চিয়ানো রোনালদোর বাসায়। পুরো বাড়ি খালি পেয়েও মূল্যবান কোনো জিনিস কিংবা নগদ অর্থকড়ি চুরি করেনি, বরং নিয়ে গেছে রোনালদোর অটোগ্রাফ খচিত একটি জার্সি ও এ্কটি বেসবলের ক্যাপ।

এমনই অভিনব চুরির ঘটনা ঘটেছে বুধবার ভোরে, রোনালদোর পর্তুগালের মাদেইরার বাড়িতে। বিশ্বের অন্যতম সেরা ফুটবলার রোনালদোর জন্ম মাদেইরার ফুনচালে। সেখানেই একটি সাত তলা বাড়ি কিনে নিয়েছেন তিনি। সাধারণত খেলার বিরতির সময়টায় ছুটি কাটাতে এ বাড়িতে আসেন রোনালদো। ফলে অন্যসময় ফাঁকাই থাকে ফুনচালের এ বাড়িটি। তবে বাড়ির দেখভালের জন্য বেশ কয়েকজন কর্মচারী রাখা আছে। তাদেরই একজন ভুল করে বুধবার রাতে বাড়ির গ্যারাজের একটি দরজা খোলা রেখে দেন। সেই দরজা দিয়েই বাড়ির ভেতরে ঢোকার সুযোগ পেয়ে যান সেই অদ্ভুত চোর। ভোরে সবার অগোচরে বাড়িতে ঢুকে পড়েন তিনি।

তবে বাড়ির ভেতরে অনেক মূল্যবান জিনিসপত্র থাকলেও, কোনোটিতেই হাত দেননি সেই চোর। শুধু নিয়ে গেছেন দুইটি জিনিস, প্রথমত রোনালদোর নিজের অটোগ্রাফ দেয়া জুভেন্টাসের একটি জার্সি এবং একটি বেসবল ক্যাপ। এর বাইরে কোনোকিছুতে হাতও দেননি সেই চোর। বাড়ির বাকিসব জিনিস যেমনটা তেমনই ছিল।

এ খবরের সত্যতা নিশ্চিত করে স্থানীয় পুলিশের এক মুখপাত্র সংবাদসংস্থা এএফপিকে বলেছেন, বুধবার সকালে ক্রিশ্চিয়ানো রোনালদোর বাড়িতে চোর ঢুকেছিল। কিন্তু তদন্তের স্বার্থে এর চেয়ে বেশি কিছু বলতে রাজি হননি সেই পুলিশ কর্মকর্তা।

শুধুমাত্র একটি জার্সি ও ক্যাপ নিয়ে গেলেও, চুরির দায় থেকে বাঁচার সুযোগ নেই সেই চোরের। রোনালদোর বাড়ির সিসিটিভি ফুটেজ থেকে এরই মধ্যে সনাক্ত করা গেছে সেই চোরকে। বৃহস্পতিবার তাকে গ্রেপ্তারের তৎপরতা শুরু করেছে মাদেইরা পুলিশ- এমনটাই জানাচ্ছে স্থানীয় সংবাদমাধ্যমগুলো। এদিকে স্প্যানিশ সংবাদমাধ্যম এএস আবার পর্তুগিজ পুলিশের বরাত দিয়ে জানাচ্ছে, সেই চোরের সঙ্গে রোনালদোর পারিবারিক সম্পর্ক থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। তবে গ্রেপ্তারের আগে আনুষ্ঠানিকভাবে কিছু জানাচ্ছে না পুলিশ। – গোল ডটকম/ এএ্ফপি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া