adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আইপিএলে টানা চার ম্যাচে হার পাঞ্জাবের

স্পাের্টস ডেস্ক : ব্যাট হাতে একা নিকোলাস পুরান লড়াই চালালেন। বাকিরা পুরোপুরি ব্যর্থ। ২০২ রানের লক্ষে খেলতে নেমে একটা দলের শুরুটা যেমন হওয়া দরকার, কিংস ইলেভেন পাঞ্জাবের হলো তার পুরো উল্টো। ফলাফল আরো এক হার। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে দলটি হেরেছে ৬৯ রানের বিশাল ব্যবধানে।

এ নিয়ে টানা চার ম্যাচ হারল লোকেশ রাহুলের নেতৃত্বাধীন পাঞ্জাব। ৬ ম্যাচে মাত্র ১ জয় নিয়ে টেবিলে সবার নিজে দলটি। অন্যদিকে এদিনের জয়ে তৃতীয় স্থানে উঠেছে হায়দরাবাদ। ৬ ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট ডেভিড ওয়ার্নারেরে দলের।

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে হায়দরাবাদ নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ২০১ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে পাঞ্জাব ১৬.৫ ওভারেই গুটিয়ে যায় ১৩২ রানে।

ম্যাচে আগাগোড়া ব্যাটে-বলে দাপট দেখায় হায়দরাবাদ। ব্যাট করতে নেমে তারা ১৫ ওভারে কোনো উইকেট না হারিয়ে ১৬০ রান তুলে ফেলে। শেষমেশ ডেভিড ওয়ার্নার আউট হন ৫ চার ও ১ ছক্কা ৪০ বলে ৫২ রান করে। জনি বেয়ারস্টোকে ফিরতে হয় শতরানে দোরগোড়া থেকে। ৭ চার ও ৬ ছক্কায় ৫৫ বলে ৯৭ রান করে আউট হন তিনি।

এ ছাড়া কেন উইলিয়ামসন ১০ বলে ২০ রান করে অপরাজিত থাকেন। পাঞ্জাবের পক্ষে রবি বিষ্ণোই ২৯ রানে ৩ উইকেট নেন। অর্শদীপ সিং দখল করেন ৩৩ রানে ২ উইকেট।

পাঞ্জাবের হয়ে পুরান ৭৭ রানের ঝকঝকে ইনিংস খেলে আউট হন। মাত্র ৩৭ বলের ইনিংসে তিনি ৫টি চার ও ৭টি ছক্কা হাঁকান তিনি। বাকিদের মধ্যে দুই অঙ্কের ঘরে পৌঁছেছেন কেবল লোকেশ রাহুল (১১) ও সিমরন সিং (১১)।

রশিদ খান ১২ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন। খলিল আহমেদ ও টি নটরাজন দখল করেন ২টি করে উইকেট। ১টি উইকেট অভিষেক শর্মার। ম্যাচের সেরা হয়েছেন বেয়ারস্টো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া