adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মৃত্যুদণ্ড ধর্ষকের জন্য যথেষ্ট নয়, ওদের লিঙ্গ কেটে ফেলা হোক: অভিনেতা চঞ্চল চৌধুরী

বিনোদন ডেস্ক : সময়ের সঙ্গে ধর্ষণ ও নারী নির্যাতনের মতো ন্যাক্কারজনক ঘটনা বেড়েই চলেছে। এসব নৃশংসতার মাত্রা ছাড়িয়ে যাচ্ছে। নোয়াখালীর একলাসপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনা মানুষকে দারুণভাবে ভাবিয়ে তুলেছে। প্রতিবাদে ফুঁসে উঠেছে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

ঢাকা বিশ্ববিদ্যালয় ও শাহবাগে ধর্ষণবিরোধী বিক্ষোভ চলছে। শিল্প-সাহিত্য-সংগীত ও তারকা অভিনয়শিল্পীরাও নিজস্ব ভাষায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।

ধর্ষণের মতো ন্যাক্কারজনক ঘটনার জন্য প্রতিবাদ জানিয়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে চঞ্চল বলেন—লিঙ্গ তো আর একা ধর্ষণ করতে পারে না, ধর্ষণে প্রলুব্ধ করে মাথার ভেতর বাস করা অমানুষটা। মৃত্যুদণ্ড এদের জন্য যথেষ্ট নয়। প্রকাশ্যে এই অমানুষগুলোর লিঙ্গ শরীর থেকে কেটে আলাদা করে দেওয়া হোক। যাতে লিঙ্গের ওপর শয়তান মাথার কোনো অধিকার না থাকে। তাহলেই এই বর্বরতা থেমে যাবে।

কঠোর শাস্তি বাস্তবায়নের দাবি জানিয়ে এ অভিনেতা বলেন—এই কঠোর শাস্তি প্রয়োগে মানবাধিকারের কোনো মায়া কান্না আমরা শুনতে চাই না। সেই সঙ্গে আইনের সঠিক এবং কঠিন প্রয়োগ চাই। শাস্তি হোক দৃষ্টান্তমূলক। এর বাইরে কোনো কথা নাই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া