adv
৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

দুবাই থেকে ১৩ নভেম্বর চার্টার্ড বিমানে অস্ট্রেলিয়া সফরে যাবে কোহলিরা

স্পোর্টস ডেস্ক : টিম ইন্ডিয়া চলতি বছরের শেষেই অস্ট্রেলিয়া সফরে যাবে। সে দেশের বিরুদ্ধে চার টেস্টের সিরিজ খেলার পাশাপাশি তিনটি একদিনের ম্যাচও খেলার কথা রয়েছে কোহলিদের। প্রাথমিকভাবে ঠিক রয়েছে ৩ ডিসেম্বর ব্রিসবেনে প্রথম টেস্টে নামবে দুই দল। যদিও ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে এখনও আনুষ্ঠানিকভাবে সূচি ও ভেন্যু ঘোষণা করা হয়নি। তবে এই সিরিজের জন্য প্রাথমিক প্রস্তুতি শুরু করে দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

জানা গেছে, আইপিএল শেষে ১২ কিংবা ১৩ নভেম্বর দুবাই থেকেই বিশেষ চার্টার্ড বিমানে অস্ট্রেলিয়া উড়ে যাবেন কোহলিরা। যে সকল ক্রিকেটাররা আইপিএলে খেলছেন না, তারাও অক্টোবরের শেষে দুবাইয়ে পৌঁছে যাবেন। সেখানে গিয়ে জৈব সুরক্ষা বলয়ে থাকবেন চেতেশ্বর পূজারা, হনুমা বিহারী সহ কোচ রবি শাস্ত্রী। তারপর সকলে এক সঙ্গে অস্ট্রেলিয়া পাড়ি দেবেন। মূলত ডন ব্র্যাডম্যানের দেশে পৌঁছে টিম ইন্ডিয়ার সদস্যদের যাতে খুব বেশি সময় কোয়ারেন্টাইনে থাকতে না হয়, সেই চেষ্টা করছে বিসিসিআই।

এই প্রসঙ্গে এক বোর্ড কর্তা জানান, ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে আমরা নিয়মিত যোগাযোগ রাখছি। যতক্ষণ না তাদের পক্ষ থেকে সূচি নিয়ে চূড়ান্ত কিছু জানানো হচ্ছে, ততক্ষণ আমরাও কোনও সিদ্ধান্ত নিতে পারছি না। কারণ দল কোথায় উঠবে এবং কতদিন কোয়ারেন্টাইনে থাকবে, তা এখনও পরিষ্কার নয়। তবে তারই মধ্যে আমরা প্রাথমিক পরিকল্পনা সাজিয়ে রাখছি। – জি নিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া