adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

৪৭ ভোটে পরাজিত আসলাম, আবারও সিনিয়র সহ সভাপতি সালাম মুর্শেদী

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সম্মিলিত পরিষদের সালাম মুর্শেদী। ৪৭ ভোটে জিতেছেন সাবেক এ ফুটবলার। এই পদে তার বিপক্ষে লড়েছেন সমন্বয় পরিষদের শেখ মোহাম্মদ আসলাম। সালাম মুর্শেদী পেয়েছেন ৯১ ভোট। শেখ মোহাম্মদ আসলাম পেয়েছেন ৪৪ ভোট।
৯৪ ভোট পেয়ে টানা চতুর্থবার সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী সালাউদ্দিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাদল রায় পেয়েছেন ৪০ ভোট। ১ ভোট পেয়েছেন শফিকুল ইসলাম মানিক।

নির্বাচনে সভাপতি পদে কাজী সালাউদ্দিনের জয় প্রায় নিশ্চিত ছিল। তার বিপক্ষে দাঁড়ানো বাদল রায় ও শফিকুল ইসলাম মানিককে নিয়ে তেমন আলোচনা ছিল না। ভোটেও সেই প্রতিফলন দেখা দিল।
সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচন নিয়ে তুমুল আগ্রহ ছিল। জাতীয় দলের দুই সাবেক ফুটবলার একে অপরের মুখোমুখি হওয়ায় জমজমাট লড়াইয়ের আভাস মেলে। কিন্তু ভোটের খেলায় মুর্শিদীর কাছে পাত্তাই পাননি শেখ মোহাম্মদ আসলাম।

সালাউদ্দিনের মতো মুর্শেদীও চতুর্থবার সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। ২০০৮ সালে তিনি হারান মনির আহমেদকে, ২০১২ সালে মোস্তাকুর রহমান ও নুরুল আলম চৌধুরীকে এবং শেষবার তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া