adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সালাউদ্দিনকে চ্যালেঞ্জ জানানো মানিক পেলেন ১ ভোট, ক্রীড়াঙ্গনে হলেন হাসির পাত্র

নিজস্ব প্রতিবেদক : বাফুফে নির্বাচনে সভাপতির পদে থেকে বাদল রায় সরে দাঁড়ানোর ঘোষণা দেয়ার পরই উড়ে আসলেন শেখ জামালের কোচ শফিকুল ইসলাম মানিক। ঘোষণা দিলেন সালাউদ্দিনের বিরুদ্ধে সভাপতি পদে নির্বাচন করার।

সেই লক্ষ্যে ফুটবলের উন্নয়নে দিয়েছিলেন ২১ দফা ইশতেহারও। কিন্তু মানিক অর্জন করতে পারেননি ভোটারদের আস্থা। পুনরায় বাফুফে সভাপতি নির্বাচিত হয়েছেন সালাউদ্দিন। ব্যালটে নাম থাকায় বাদল রায়ও পেয়েছেন উল্লেখযোগ্য সংখ্যাক ভোট। কিন্তু মানিকের প্রাপ্তি মোটে ১ ভোট। নিজের ভোট নিজে পেয়েছেন। ক্রীড়াঙ্গনে মানিক এখন হাসির পাত্র। সামাজিক যোগাযোগ মাধ্যমেও হাস্যরসের কমতি নেই।

রাজধানীর একটি হোটেলে শনিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচনে ১৩৯ জন কাউন্সিলরের মধ্যে ভোট দিয়েছেন১৩৫ জন। ৯৪ ভোট পেয়ে টানা চতুর্থবারের মতো সভাপতি হয়েছেন সালাউদ্দিন। বাদল পেয়েছেন ৪০ ভোট, অথচ দুই দফা সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কথা জানিয়েছিলেন এই সাবেক ফুটবলার।

সালাউদ্দিনের বিরুদ্ধে একমাত্র প্রার্থী হিসেবে তাই কার্যত টিকে ছিলেন মানিক। সাবেক এই ফুটবলার ও শেখ জামাল ধানম-ি ক্লাবের কোচ ইশতেহার ঘোষণার সময় আশাবাদী ছিলেন ভোটারদের মন জয় করতে পারবেন। কিন্তু ভোটের মাঠে দেখা গেলো একেবারেই ভিন্ন চিত্র

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া