adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাফুফে নির্বাচনে সকল প্রার্থীকে ফিফা সভাপতির শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক : শুরু হয়েছে বহুল আলোচিত বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী কমিটির নির্বাচন। এ নির্বাচন শুরুর আগমুহূর্তে সব প্রার্থীকে শুভকামনা জানিয়েছেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। এক ভিডিও বার্তায় তিনি এ শুভেচ্ছা বার্তা পাঠান। এছাড়া করোনা ভাইরাসজনিত কারণে নির্বাচনে উপস্থিত থাকতে পারেননি বলেও জানিয়েছেন ফিফা সভাপতি।

ভিডিও বার্তায় ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো বলেন, ‘প্রিয় সভাপতি, প্রিয় কাজী (কাজী মোহাম্মদ সালাউদ্দিন), প্রিয় মাহফুজা, প্রিয় কাউন্সিল সদস্য, প্রিয় বন্ধুরা এবং ভদ্র মহিলা ও মহোদয়গণ, আমি প্রথমে বলতে চাই যে, আমি আজ আপনাদের নির্বাচনী কংগ্রেসকে সম্বোধন করতে পেরে ভীষণ আনন্দিত। এটি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ কংগ্রেস এবং এটি একটি নির্বাচনী কংগ্রেস। এই কংগ্রেসের জন্য আমি সকল প্রার্থীকে শুভকামনা জানাতে চাই। এই কংগ্রেস ফুটবলের হয়ে বাংলাদেশের পক্ষে কাজ করে যাচ্ছে।

এরপর নির্বাচনে না থাকতে পারার কারণ ব্যাখ্যা করে ফিফা সভাপতি বলেন, দুর্ভাগ্যজনকভাবে আমি শারীরিকভাবে আপনাদের সঙ্গে সেখানে থাকতে পারছি না। কিন্তু বিশ্বাস করুন, আমার মন সেখানে পড়ে রয়েছে। কোভিড-১৯-এর কারণে আমাদের ও বিশ্বজুড়ে সকলের ভ্রমণে নিষেধাজ্ঞা রয়েছে। তবে আমাদের মধ্যে দূরত্ব থাকলেও এ মুহূর্তে আমরা সকলেই একত্রে আছি এবং এ মুহূর্তে ফুটবল একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে, কারণ এর মূল লক্ষ্য হলো সকলকে একত্র করা। সূত্র বাফুফে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া