adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জয়ের খোঁজে কোহলিদের বিরুদ্ধে বিকালে মাঠে নামছে স্মিথবাহিনী

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম ম্যাচে আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে নিজেদের চতুর্থ ম্যাচে খেলতে নামবে পয়েন্ট টেবিলের ছয়ে থাকা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও পাঁচে থাকা রাজস্থান রয়্যালস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৪টায়।

চলতি আইপিএলের শুরুটা দুর্দান্ত হয়েছিল স্টিভ স্মিথের রাজস্থান রয়্যালসের। আসরের প্রথম দুই ম্যাচে চেন্নাই সুপার কিংস ও কিংস ইলেভেন পাঞ্জাবকে হারায় টুর্নামেন্টটির প্রথম শিরোপাজয়ী দলটি।

তবে নিজেদের তৃতীয় ম্যাচে এসে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে হোঁচট খায় তারা। কলকাতার কাছে ৩৭ রানে হারে স্মিথের দল। রাজস্থানের মতোই দারুণভাবে টুর্নামেন্ট শুরু করেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ১০ রানে হারালেও দ্বিতীয় ম্যাচে পাঞ্জাবের কাছে ৯৭ রানে হারে বিরাট কোহলির দল।

তবে তৃতীয় ম্যাচে এসে ঠিকই ঘুরে দাঁড়ায় ব্যাঙ্গালোর। শ্বাসরুদ্ধকর ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে ম্যাচ টাই হলে সুপার ওভারের কল্যাণে তাদেরকে হারায় কোহলির দল। নিজেদের চতুর্থ ম্যাচে একাদশে পরিবর্তন আনতে পারে দুই দলই। দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ক্রিস মরিস সাইড স্ট্রেইন ইনজুরি থেকে সেরে উঠলেও মাঠে নামার জন্য ফিট কি-না তা নিশ্চিত করেনি বেঙ্গালুর। তিনি যদি খেলার জন্য ফিট হন তবে একাদশ থেকে জায়গা হারাতে পারেন শ্রীলঙ্কান পেসার ইসুরু উদানা। এছাড়া গুরকিরাত সিংয়ের পরিবর্তে দলে জায়গা পেতে পারেন পার্থিব প্যাটেল। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া