adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাভেদ আফ্রিদি প্রস্তাব, আইপিএল বনাম পিএসএল দলের মধ্যে খেলা হোক

স্পোর্টস ডেস্ক : কয় বছর আগেও সংযুক্ত আরব আমিরাত পাকিস্তানের হোম ভেন্যু হিসেবে খ্যাত ছিল। নিরাপত্তাহীনতায় কোনো দল পাকিস্তানে যেতে চাইত না, তখন পাকিস্তানের হোম ম্যাচ থেকে শুরু করে পাকিস্তান সুপার লিগও (পিএসএল) আয়োজন করেছে আরব আমিরাত। এবার দেশটির ভারতের হোম ভেন্যুর ভূমিকায়।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) অনুষ্ঠিত হওয়ার কথা ছিল গত মার্চে। ভারতে মহামারী চরম রূপ ধারণ করায় দেশে ক্রিকেট ফেরাতে পারছে না বিসিসিআই। বোর্ডটি তাই আরব আমিরাতকে ভাড়া করে আয়োজন করছে আইপিএল।
অনেক রেষারেষি আর বৈরিতার মাঝেও ভারত ও পাকিস্তান তথা আইপিএল ও পিএসএল যেন এক বিন্দুতে মিলে গেছে। পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি লিগটির অন্যতম পেশোয়ার জালমির মালিক জাভেদ আফ্রিদি তাই দিলেন অভিনব এক প্রস্তাব। আরব আমিরাতে আইপিএল ও পিএসএলের দলগুলোর মধ্যে প্রতিযোগিতা দেখতে চান তিনি!

জাভেদ আফ্রিদির এমন প্রস্তাবের পেছনে মহৎ এক উদ্দেশও আছে। করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় আইপিএল বনাম পিএসএলের এই ম্যাচটি থেকে অর্জিং লভ্যাংশ খরচ করার প্রস্তাব দিয়েছেন তিনি। তার এই দাবি ধোপে টেকে কি না, তাই এখনে দেখার বিষয়।
এক টুইট বার্তায় জাভেদ আফ্রিদি বলেন, সংযুক্ত আরব আমিরাতে পিএসএল বনাম আইপিএল আয়োজন করলে কেমন হয়’ শুরুতে জাভেদ আফ্রিদির এই টুইট নিয়ে হাস্যরসের সৃষ্টি হলেও পরে পরিস্কার করেছেন, তার এই পরিকল্পনা মহৎ উদ্দেশে। আলাদা এক টুইট বার্তায় তিনি বিষয়টি জানান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া