adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফরের ঘোষণা আসছে ‘২৪ থেকে ৪৮ ঘণ্টার’ মধ্যে

স্পোর্টস ডেস্ক : চৌদ্দ দিনের কোয়ারেন্টাইনে থাকার শর্ত মেনে টাইগাররা শ্রীলঙ্কা সফরে যাবে না বলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এরই মধ্যে পরিষ্কার জানিয়ে দেওয়া হয়েছে। এর মধ্যে তিন ম্যাচের অনিশ্চত টেস্ট সিরিজটি নিয়ে নতুন করে আশার খবর পাওয়া গেছে।

নাম-পদবি গোপন রেখে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের ঊর্ধ্বতন সূত্রের বরাত দিয়ে দেশটির ইংরেজি নিউজ পোর্টাল ডেইলি মিরর অনলাইনের খবরে বলা হয়েছে, উভয় বোর্ড করোনা বিষয়ে নতুন একটি গাইডলাইন ঠিক করতে সম্মত হয়েছে।
সে অনুযায়ী বাংলাদেশ দলের সফরটি হওয়ার জোরালো সম্ভাবনা রয়েছে। ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে বলে খবরটিতে বলা হয়েছে।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড-এসএলসি’র একটি সূত্র ডেইলি মিররকে বলেছেন, আমরা চাই, এই সফরটি হোক। কেননা এর পর পরই এলপিএল (লঙ্কা প্রিমিয়ার লিগ) শুরু হবে। অন্য দেশের খেলোয়াড়রাও এলপিএলেও অংশগ্রহণ করবে। একটি দলের বিপক্ষে খেলে আমরা বিশ্বকে দেখাতে চাই, এই পরিস্থিতি আমরা কীভাবে সামাল দেব।

আমাদের দেশ বাংলাদেশ থেকে নিরাপদ। তাদের খেলোয়াড়রা এই দেশে নিরাপদে থাকবে। আমরা তাদের উত্তরের জন্য অপেক্ষা করছি। নতুন একটি গাইডলাইন ঠিক করতে উভয় বোর্ডের মতৈক্য হয়েছে এবং খুব সম্ভব এই সফর হবে।
ডেইলি মিররের খবরে বলা হয়েছে, সূচি অনুযায়ী ২৫ সেপ্টেম্বর করোনাভাইরাস টেস্ট শেষে ২৭ সেপ্টেম্বর শ্রীলঙ্কায় পৌঁছানোর কথা ছিল বাংলাদেশ দলের। তা না হওয়ায় নতুন করে এখন সফরের দিন-তারিখ ঠিক করা হবে।- ডেইলি মিরর/ দেশরূপান্তর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া