adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তামিম – মুশফিকদের অপেক্ষায় শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডও

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশকে আতিথেয়তা দেয়ার ব্যাপারে এখন পর্যন্ত সরকারের নির্দেশনার অপেক্ষায় আছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। বোর্ডের সহ-সভাপতি রাভিন বিক্রমরতেœর প্রত্যাশা দুই তিন দিনের মধ্যেই এই ব্যাপারে একটি দিকনির্দেশনা দেবে স্বাস্থ্য মন্ত্রণালয়।

তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে চলতি মাসেই শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা ছিল বাংলাদেশের। কিন্তু দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় সফরটির সঙ্গে বেশ কিছু শর্ত জুড়ে দেয়। এগুলোর মধ্যে ছিল ৩০ জনের বেশি নিয়ে সফর না করা, ১৪ দিন কোয়ারেন্টিনে থাকা, কোয়ারেন্টিনে থাকার সময় হোটেল কক্ষ থেকে বের না হওয়া এবং সফরে কোনো সাপোর্ট স্টাফ না নেয়া।

শ্রীলঙ্কার বেঁধে দেয়া শর্তাবলী মেনে সফরে রাজি হয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সে কারণেই মুমিনুলদের এই সিরিজটি শঙ্কার মুখে পড়েছে। তবে বিক্রমরতœ এখনও ভালো কিছুর অপেক্ষাতেই রয়েছেন। তিনি জানিয়েছেন বিসিবির সঙ্গেও নাকি তার বোর্ড নিয়মিত যোগাযোগ রাখছে।
এসএলসির সহ সভাপতি বলেন, আমরা স্বাস্থ্য মন্ত্রণালয়ের গাইডলাইনের জন্য অপেক্ষা করছি। সেটা আসতে আরো দুই থেকে তিন দিনের মতো সময় লাগতে পারে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে এই ব্যাপারে আমরা নিয়মিত যোগাযোগ রাখছি।

দুই দিন আগে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরীও একই ধরণের প্রত্যাশা ব্যক্ত করেন। তিনি বলেন,আসলে এই বিষয়টি এই মুহূর্তে কোন মন্তব্য করাটা ঠিক হবেনা। তারা বলেছে যে আমাদের বিষয়গুলো সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানিয়েছে এবং তারা বলেছে ভালো একটা আলোচনা হয়েছে। এরপর এটার আউটকাম বা রিভাইস প্রোটোকল না পাওয়া পর্যন্ত এ বিষয়ে কোন মন্তব্য করা ঠিক হবে না। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া