adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএলে জয়ে শুরু বেঙ্গালুরুর

স্পাের্টস ডেস্ক : জয় দিয়েই আইপিএলের এবারের আসর শুরু করল বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সোমবার সানরাইজার্স হায়দরাবাদকে ১০ রানে হারিয়েছে দলটি।

১৬৪ রানের লক্ষ্যে খেলতে নেমে হায়দরাবাদ জয়ের দিকেই ছুটছিল জনি বেয়ারস্টোর ব্যাটে। তবে ১৬ তম ওভারে চাহালের জোড়া শিকারে ম্যাচে ফিরে বেঙ্গালুরু। তুলে নেয় দারুণ জয়।

১৫ ওভার শেষে ২ উইকেটে ১২১ ছিল হায়দরাবাদ। সেখান থেকে ১৯.৪ ওভারে ১৫৩ রানে শেষ হয় দলটির ইনিংস। এর আগে টস হেরে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৬৩ রান করেছিল বেঙ্গালুরু।

রান তাড়ার শুরুতেই অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে (৬) হারিয়েছিল হায়দরাবাদ। দ্বিতীয় ওভারে ১৮ রানে পড়েছিল প্রথম উইকেট। সেখান থেকে দ্বিতীয় উইকেটে মনিশ পান্ডের সঙ্গে জনি বেয়ারস্টো যোগ করেন ৭১ রান।

১২তম ওভারের শেষ বলে পান্ডের (৩৩ বলে ৩৪) বিদায়ে ভাঙে জুটি। গুরুত্বপূর্ণ ব্রেকথ্রুটি আনেন চাহাল।

ইনিংসের ১৬তম ও চহালের চতুর্থ ওভারে বোল্ড হন বেয়ারস্টো। দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ বলে ৬১ রানের ইনিংস খেলেন তিনি। পরের বলে বিজয় শংকরকে ফিরিয়ে দেন চাহাল (০)। হায়দরাবাদও পথ হারিয়ে ফেলে। ৩২ রান যোগ করতেই ৮ উইকেট হারিয়ে হার মানে দলটি।

এর আগে দেবদূত পাদিকালের ৫৬ ও এবি ডি ভিলিয়ার্সের ৫১ রানে লড়ার ভিত গড়ে বেঙ্গালুরু। পাদিকাল ও অ্যারন ফিঞ্চের উদ্বোধনী জুটিতে ৯০ রান যোগ করেছিল দলটি। পরে ডি ভিলিয়ার্সে প্রত্যাশিত পুঁজি পায় দলটি। ম্যাচসেরা হয়েছেন চাহাল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া