adv
৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

রিয়া চক্রবর্তীর জেলের মেয়াদ আরও বাড়ল

বিনোদন ডেস্ক : সহসাই জেল থেকে ছাড়া পাচ্ছেন না অভিনেতা সুশান্ত সিং রাজপুতের চর্চিত বান্ধবী বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তী। কারণ তার জেলের মেয়াদ আরও ১৪ দিন বাড়ানো হয়েছে। সেই হিসেবে আগামী ৬ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতেই থাকতে হবে রিয়াকে।

ভারতের মাদক মামলা সংক্রান্ত বিশেষ আদালত এনডিপিএস (নার্কোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস) মঙ্গলবার তার জেলের মেয়াদ বাড়িয়েছে। তাই আপাতত মুম্বাইয়ের বাইকুল্লা জেলেই থাকতে হবে রিয়াকে।

তবে ইতিমধ্যে বম্বে হাইকোর্টে জামিনের আবেদন করেছেন রিয়া ও তার ভাই শৌভিক। বুধবার তার শুনানি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক যোগ উঠে আসার পর গত ৯ সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সেবারও ১৪ দিনের জেল হয় রিয়ার। মঙ্গলবার সেই মেয়াদ শেষ হয়ে যাওয়ায় নতুন করে আদালতে আবেদন জানিয়েছিল এনসিবি। তাতে আদালত আরও ১৪ দিনের হেফাজত মঞ্জুর করে।

সুশান্তের মৃত্যুর আগে কয়েক মাস ধরে তার সঙ্গে সম্পর্কে ছিলেন রিয়া। যার ফলে ১৪ জুন বান্দ্রার বাড়ি থেকে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ার পর রিয়াকেই কাঠগড়ায় তোলে প্রয়াত অভিনেতার পরিবার। রিয়ার নামে মামলা দায়ের করেন সুশান্তের বাবা। রিয়া তার ছেলের টাকা নয়ছয় করেছেন এবং তাঁকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছেন বলে অভিযোগ করেন তিনি।

শুরুতে মহারাষ্ট্র পুলিশের হাতে সুশান্তের মৃত্যুর তদন্তভার থাকলেও সুপ্রিম কোর্টের নির্দেশের পর তা সিবিআইয়ের হাতে চলে যায়। টাকা নয়ছয়ের অভিযোগ খতিয়ে দেখার ভার পড়ে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের।

এরপর প্রয়াত অভিনেতার মৃত্যুতে মাদক যোগও সামনে আসে। রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে বিষয়টি সামনে আসে। তা নিয়ে তদন্তে নেমে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীকে ৪ সেপ্টেম্বর গ্রেপ্তার করে এনসিবি। গ্রেপ্তার করা হয় সুশান্তের দুই কর্মচারীকেও। মাদক অভিযোগ নিয়ে এখনও পর্যন্ত ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তদন্তকারীদের দাবি, রিয়া এই মাদক চক্রের সক্রিয় সদস্য ছিলেন। সুশান্তের জন্য কী মাদক আনা হবে, কখন তার ডেলিভারি নেয়া হবে এবং তার জন্য কত টাকা দিতে হবে, সুশান্তের সঙ্গে মিলে তিনিই সব ঠিক করতেন বলে আদালতে জানায় এনসিবি।

জেরায় রিয়া মাদক সেবন এবং তা সংগ্রহে যুক্ত থাকার কথা স্বীকার করেছেন বলে এনসিবি জানায়। এমনকি নিজের বয়ানে বলিউডের বেশ কয়েক জন তারকার নামও তিনি ফাঁস করেছেন। যার মধ্যে শামিল রয়েছে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুলপ্রীত সিংসহ অনেকে। তাদের সবাইকে এক এক করে জেরা করা হতে পারে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া