adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেইমারের সঙ্গে ঝামেলা, খুনের হুমকি পাচ্ছেন মার্সেই ফুটবলার

স্পাের্টস ডেস্ক : আন্দ্রে এসকোবারকে নিশ্চয় মনে আছে ফুটবলপ্রেমীদের। কলম্বিয়ার এই ফুটবলারের প্রাণ গিয়েছিল ১৯৯৪ সালে তার দেশের জার্সিতে করা আত্মঘাতী গোলের জন্য। সেই আত্মঘাতী গোলের জন্যই কলম্বিয়া পরের রাউন্ডে কোয়ালিফাই করতে পারেনি। দেশে ফেরার পর ক্রমাগত খুনের হুমকি পেতেন তিনি। একদিন যা সত্যি হয়ে যায়। একটি পার্কিং লটে এসকোবারকে গুলি করে হত্যা করে কিছু দুস্কৃতিকারী। সেই স্মৃতিই কি আবার ফিরে এল? উঠছে প্রশ্ন।

কিছুদিন আগেই উত্তপ্ত লিগ ওয়ানের ম্যাচে মার্সেই হারিয়েছিল পিএসজিকে। ম্যাচে ১০টি হলুদ কার্ড ও ৫ টি লাল কার্ড দেখান রেফারি। ফরাসি সংবাদমাধ্যমের দাবি, পিএসজি ম্যাচের পর মার্সেইয়ের আলভারো গঞ্জালেজের বিরুদ্ধে বর্ণবিদ্বেষী মন্তব্যের অভিযোগ এনেছিলেন ব্রাজিলিয়ান ফুটবলার নেইমার।

এরপর থেকেই নানারকম হেনস্থার শিকার হচ্ছেন ফুটবল ক্লাব মার্সেইয়ের ডিফেন্ডার ও তার পরিবার। তাকে হুমকিও দেওয়া হচ্ছে। তার ব্যক্তিগত ফোনে খুনের হুমকিও এসেছে বলে দাবি ক্লাব কর্তৃপক্ষের। ফোনটি ব্রাজিল থেকে করা হয়েছে বলে অভিযোগও দায়ের হয়েছে।

বর্ণবিদ্বেষের অভিযোগ অস্বীকার করেছেন গঞ্জালেজ। বিষয়টি আইনগতভাবে মোকাবিলা করার কথাও ভাবছেন তিনি। মার্সেই কোচ আন্দ্রে ভিলাস বোয়াস বলেছেন, আলভারো সুস্থ আছে। তবে সত্যিই খুনের হুমকি পেয়েছে ও। আমরা গঞ্জালেজের পাশে আছি। এটা ঘটনা বর্ণবিদ্বেষমূলক কোনও মন্তব্য ও করেনি। নেইমার আগেও এরকম মিথ্যে অভিযোগ তুলেছে। তার জন্য ওকে ভুগতেও হয়েছে। তবে পিএসজি কিন্তু নেইমারের পাশেই রয়েছে। – আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া