adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে করলেন এসএ গেমসে স্বর্ণজয়ী দুই কারাতে খেলোয়াড় হোমায়রা ও মুন

স্পোর্টস ডেস্ক : বিয়ে করলেন ২০১৯ নেপাল এসএ গেমসে স্বর্ণজয়ী কারাতেকা হোমায়রা আক্তার অন্তরা। বর কারাতে জগতেরই প্রতিষ্ঠিত তারকা হোসেন খান মুন। যিনি ২০১০ এসএ গেমসে পুরুষ দলগত কাতাতে স্বর্ণ উপহার দিয়েছিলেন দেশকে।

অন্যদিকে ২০১৯ এসএ গেমসে তিনটি ইভেন্টে অংশ নিয়ে সব কটিতেই পদক জয় করেন হোমায়রা। আসরে দেশকে প্রথম পদকটি উপহার দেন তিনিই। মেয়েদের একক কাতায় জয় করেন ব্রোঞ্জ। এরপর মেয়েদের কুমিতে অনূর্ধ্ব-৬১ কেজিতে জয় করেন স্বর্ণ। পরে দলগত কুমিতে জেতেন রুপা।
গত শুক্রবার সন্ধ্যায় রাজধানীর কাকরাইলের একটি কমিউনিটি সেন্টারে হোমায়রা ও মুনের কাবিন সম্পন্ন হয়েছে। ছোট পরিসরে আয়োজিত অনুষ্ঠানে শুধু দুই পরিবারের সদস্য ও কারাতে অঙ্গনের কয়েকজন উপস্থিত ছিলেন।

বিয়ের আগে চার বছরের প্রেমের সম্পর্ক ছিল তাদের। কারাতে খেলতে এসেই মুনের সঙ্গে পরিচয় হোমায়রার। তার কাছেই কারাতে শেখা। হোমায়রা ও মুন জানান, বেশ কিছুদিন আগেই পারিবারিক সম্মতিতে তারা বিয়ের সিদ্ধান্ত নিয়ে রেখেছিলেন। তবে করোনার কারণে তা পিছিয়ে গিয়েছিল। আপাতত ছোট পরিসরে শুধু কাবিন সারলেও করোনার প্রকোপ কমলে নভেম্বর-ডিসেম্বরে বড় করে অনুষ্ঠান করার পরিকল্পনার কথা জানিয়েছেন তারা। – দেশরূপান্তর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া