adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বসুন্ধরাতেই থাকছে স্টার সিনেপ্লেক্স

বিনোদন প্রতিবেদক : দেশের প্রথম ডিজিটাল এবং অত্যাধুনিক সুবিধা সংবলিত সিনেমা হল বসুন্ধরা সিটি শপিং মলের স্টার সিনেপ্লেক্স বরাবরের জন্য বন্ধ হয়ে গেল। গত ১ সেপ্টেম্বর সাংবাদিক সম্মেলন করে এমন ঘোষণাই দিয়েছিলেন প্রতিষ্ঠানটির বিপণন ও জনসংযোগ কর্মকর্তা মেসবাহ উদ্দীন। বসুন্ধরা শপিং মল কর্তৃপক্ষ তাদের জায়গা খালি করে দেয়ার জন্য নোটিশ দিয়েছেন বলেও জানিয়েছিলেন মেসবাহ।

কিন্তু কয়েকদিন না যেতেই সুখবর শোনালেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল। তিনি জানালেন, স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা সিটিতেই থাকছে। চলতি বছরের অক্টোবর পর্যন্ত তাদের প্রতিষ্ঠানের সঙ্গে বসুন্ধরা সিটি কর্তৃপক্ষের চুক্তি ছিল। দুই প্রতিষ্ঠান এখন তাদের চুক্তি নবায়ন করতে চলেছেন। বুধবার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এই কথা জানান স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান রুহেল।

তিনি লেখেন, ‘স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা সিটি শপিংমল থেকে সরে যাচ্ছে বলে যে উৎকন্ঠা এবং হতাশা তৈরি হয়েছিল তার অবসান ঘটছে। অগণিত দর্শক, শুভানুধ্যায়ীর ভালোবাসা আর আমাদের আবেদন মূল্যায়ন করে চুক্তি নবায়নের ইতিবাচক সিদ্ধান্ত গ্রহণের জন্য বসুন্ধরা কতৃপক্ষকে বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে চাই। তাদের সহযোগিতা আমাদের পথচলা মসৃণ ও সুন্দর করেছে। আগামীতেও তাদের সহযোগিতাকে সঙ্গী করে আমরা এগিয়ে যেতে চাই।’

এর আগে স্টার সিনেপ্লেক্স বন্ধ করে দেয়া প্রসঙ্গে প্রতিষ্ঠানটির বিপণন ও জনসংযোগ কর্মকর্তা মেসবাহ উদ্দীন বলেছিলেন, ‘বেদনাদায়ক হলেও সত্য যে বসুন্ধরা সিটিতে আর স্টার সিনেপ্লেক্স থাকছে না। কারণ কর্তৃপক্ষ আমাদের নোটিশ দিয়েছে সিনেপ্লেক্স বন্ধ করার জন্য। তাদের নতুন পরিকল্পনা রয়েছে শপিংমল নিয়ে। বাড়িওয়ালা যদি নোটিশ দেন চলে যাওয়ার, তাহলে তো ভাড়াটিয়ার কিছু করার থাকে না। তবে আমাদের অন্য শাখাগুলো চালু থাকবে।’

তবে বাড়িওয়ালা-বাড়াটিয়াদের মধ্যে নতুন করে চুক্তি নবায়ন বিষয়ে আলোচনা হওয়ায় স্বস্তি ফিরেছে সিনেপ্রেমীদের।

২০০২ সালে বসুন্ধরা সিটি শপিংমলে যাত্রা শুরু করে দেশের প্রথম ডিজিটাল এবং অত্যাধুনিক সুবিধা সংবলিত সিনেমা হল স্টার সিনেপ্লেক্স। ১৮ বছর ধরে বসুন্ধরায় এই সিনেপ্লেক্স সাফল্যের সঙ্গে ব্যবসা করে যাচ্ছে দেশি-বিদেশি সিনেমা প্রদর্শন করে। এছাড়া রাজধানীর মহাখালীতে অবস্থিত এসকেএস টাওয়ারে এবং ধানমন্ডির সীমান্ত সম্ভার শপিংমলে সিনেপ্লেক্সের আরও দুটি শাখা চালু আছে।

পাশাপাশি চট্টগ্রাম শহরে ষোলশহর ফিনলে স্কয়ার শপিংমলের সপ্তম তলায় ‘সিলভার স্ক্রিন’ নামে আরও একটি শাখা চালু আছে স্টার সিনেপ্লেক্সের। এর বাইরে মিরপুরের সনি সিনেমা হল ভেঙে যে শপিংমল করা হচ্ছে, সেখানেও একটি শাখা চালু করতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্স। এছাড়া শিগগিরই দেশের আরও বেশ কিছু শহরে শাখা চালুর কথাও ভাবছে প্রতিষ্ঠানটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া