adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চলচ্চিত্রে মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা প্রিয়াঙ্কা জামান

বিনোদন প্রতিবেদক : মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা প্রিয়াঙ্কা জামান। ছোটবেলায় স্বপ্ন ছিল সাংবাদিক হবেন। হয়েছেন অভিনেত্রী। উপস্থাপনা এবং নাটকে অভিনয় করে যিনি এরই মধ্যে বেশ সুখ্যাতি অর্জন করেছেন। সেই প্রিয়াঙ্কার এবার অভিষেক হচ্ছে চলচ্চিত্রে। ‘তবুও প্রেম দামি’ নামে একটি ছবিতে অভিনয় করছেন তিনি।

প্রিয়াঙ্কার অভিষেক ছবিটি পরিচালনা করছেন মোহাম্মদ আসলাম। এখানে তাকে দেখা যাবে একজন সাংবাদিকের ভূমিকায়। চবিতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক সাইফ খান। এরই মধ্যে ছবির প্রথম লটের শুটিং শেষ হয়েছে। আগামী সপ্তাহে শুরু হবে দ্বিতীয় লটের শুটিং।

অভিষেক ছবি সম্পর্কে প্রিয়াঙ্কা বলেন, ‘এটা আমার প্রথম ছবি। গুণী পরিচালক মোহাম্মদ আসলাম ভাই এটি পরিচালনা করছেন। তিনি আমাকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের সুযোগ দিয়েছেন। আমি একজন সাংবাদিক চরিত্রে অভিনয় করছি। ছোটবেলা থেকে এটা আমার স্বপ্ন ছিল। আশা করি, অ্যাকশনধর্মী গল্পের এ ছবিটি দর্শকদের ভালো লাগবে।’

অভিনেত্রী আরও বলেন, ‘এরইমধ্যে আরও দুটি নতুন ছবির প্রস্তাব পেয়েছি। প্রাথমিক কথা হয়েছে। আশা রাখছি, ব্যাটে-বলে মিললে দুটি ছবিই করব। আমি অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। জীবনের শেষ দিনটা পর্যন্ত অভিনয় করে যেতে চাই। তার জন্য যেকোনো চ্যালেঞ্জ নিতে আমি প্রস্তুত।’

মডেল হিসেবে কেরিয়ার শুরু করা প্রিয়াঙ্কা জামান ২০১৩ সালে বিটিভিতে ‘ছায়াছন্দ’ অনুষ্ঠান উপস্থাপনা করে আলোচনায় আসেন। উপস্থাপনার পাশাপাশি অনেক নাটকে তিনি অভিনয় করেছেন। এছাড়া বিভিন্ন সময়ে বিভিন্ন বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতে তাকে মডেল হিসেবে দেখা গেছে। এবার তার পথচলা শুরু হল বড় পর্দায়ও।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া