adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরের ঘোড়াঘাটের বাবাসহ ইউএনওকে কুপিয়ে জখম

ডেস্ক রিপাের্ট : দিনাজপুরে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবাকে কুপিয়ে জখম করেছে এক যুবক। গুরুতর অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দিবাগত রাতে দেড়টার দিকে নিজ ঘরে ঢুকে তাদের ওপর এই হামলার ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলাম।

আমিরুল ইসলাম বলেন, হামলার কারণ এখনো জানতে পারিনি। আমরা কাজ করছি বিস্তারিত জানার। এখনও হামলার কারণ বলা যাচ্ছে না।

আহত ওয়াহিদা খানমের বাবার নাম ওমর আলী। তিনি একজন মুক্তিযোদ্ধা। হামলায় তিনিও আহত হয়েছেন। নওগাঁ থেকে মাঝে মাঝে মেয়ের বাড়িতে বেড়াতে আসেন তিনি। ওয়াহিদা খানমের স্বামী রংপুরের পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত। আহত ইউএনও ওয়াহিদা খানমকে রংপুর ডক্টরস ক্লিনিকে আইসিইউতে ও তার বাবাকে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলম জানান, রাত আনুমানিক তিনটার দিকে ভেন্টিলেটর দিয়ে এক যুবক ঘরে প্রবেশ করেন। প্রথমে ওই যুবক তার বাবাকে আহত করে পাশের ঘরে আটকে রাখে। পরে ওয়াহিদা খানমের ওপর হামলা চালায়। এলোপাতাড়িভাবে তাকেও কুপিয়ে পালিয়ে যায়। মূলত উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমকে হত্যার উদ্দেশ্যেই এ হামলা চালানো হয়েছে বলে ধারণা করছেন জেলা প্রশাসক।

এদিকে ঘটনার পর উপজেলা পরিষদ চত্বর ঘিরে রেখেছে প্রশাসন। দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক, দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম, পুলিশ সুপার আনোয়ার হোসেন ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া