adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাশ্মীরের শ্রীনগরে গোলাগুলিতে ভারতীয় পুলিশ অফিসারসহ ৪ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : জম্মু কাশ্মীরের শ্রীনগরে রাতভর পাল্টাপাল্টি হামলায় তিনজন বিচ্ছিন্নতাবাদী নেতার মৃত্যু হয়েছে। এই ঘটনায় প্রাণ গেছে এক ভারতীয় পুলিশ অফিসারেরও।

শনিবার সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত শ্রীনগরের পানথা চৌক এলাকায় এই পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে বলে পুলিশের বরাত দিয়ে খবর প্রকাশ করেছে দ্য হিন্দু।

ভারতীয়বাহিনীর একটি সূত্র জানিয়েছে, পানথা চৌক এলাকায় পুলিশ ও সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) চেক পয়েন্টে বিচ্ছিন্নতাবাদীরা হামলা চালালে পাল্টা জবাব দেয় তারা।

এতে তিন বিচ্ছিন্নতাবাদীর মৃত্যু হয়। মৃত্যু হয় ভারতীয় পুলিশের এক অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টরের।

অভিযানটি চালানোর আগে এলাকাটি ফিরে ফেলেছিল ভারতীয়বাহিনী। অভিযান চালানোর সময় বিচ্ছিন্নতাবাদীরা গুলি চালালে পাল্টা জবাব দেয় ভারতীয়বাহিনী। তবে এ ব্যাপারে বিস্তারিত কিছু জানানো হয়নি।

দ্য হিন্দুর খবরে বলা হয়েছে, নিহত এএসআইয়ের নাম বাবু রাম, তিনি জম্মু-কাশ্মীর পুলিশের এএসআই। প্রতিপক্ষের গুলিতে আহত হলে তাকে শ্রীনগরের সেনাবাহিনীর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়।

উল্লেখ্য, বিচ্ছিন্নতাবাদী ও ভারতীয়বাহিনীর গোলাগুলির ঘটনায় কাশ্মীরে গত তিন দিনে এই নিয়ে ১০ জনের মৃত্যু হলো। তাতে চলতি বছরে সহিংসতাপূর্ণ এলাকাটিতে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১৫০ জনে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া