adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেসি প্রকাশ্যে থেকে যাওয়ার প্রতিশ্রুতি দিলে পদত্যাগে রাজি বার্সা সভাপতি

স্পাের্টস ডেস্ক : বার্সেলোনার ‘অশান্ত ঘর’ ছাড়ার ঘোষণা দিয়েও শান্তিতে দিন কাটাতে পারছেন না লিওনেল মেসি। এমনই হিসেব কষে চাল দিচ্ছে বার্সা, আর্জেন্টাইন খুদেরাজের জন্য এখন বড় কোনো সিদ্ধান্ত নেয়াও কঠিন হয়ে পড়েছে।
এবার সবচেয়ে বড় চালটা দিলেন বার্সা প্রেসিডেন্ট হোসেপ মারিয়া বার্তোমেউ। জানালেন, মেসি যদি সিদ্ধান্ত বদলে ন্যু ক্যাম্পে থেকে যান, তবে পদত্যাগ করতে রাজি আছেন তিনি।

মেসির বার্সা ছাড়ার অন্যতম কারণ এই বার্তোমেউ। সমর্থকরাও মেসিকে রাখতে তার পদত্যাগের দাবি তুলেছেন। এমতাবস্থায় বার্সা প্রেসিডেন্টের সরে দাঁড়ানোর ঘোষণা পরিস্থিতি অন্য দিকে ঘুরিয়ে দিচ্ছে। – দ্য সান

মেসি যদি প্রকাশ্য বার্সায় থেকে যাওয়ার সিদ্ধান্ত জানান, তবেই বার্তোমেউ সরে দাঁড়াবেন। ওয়াকিবহাল মহলের মতে, ক্লাব প্রেসিডেন্টের এই সিদ্ধান্ত আসলে মেসিকে চাপে ফেলারই কৌশল। আর্জেন্টিনা অধিনায়কের বিরুদ্ধে ক্লাবকে নিয়ন্ত্রণ করার অভিযোগ উঠেছিল। যদিও মেসি বার বারই তা খারিজ করে দিয়েছেন।

স্প্যানিশ সংবাদ মাধ্যমের দাবি, বার্তোমেউ নিজেই নাকি মেসির সঙ্গে আলোচনায় বসারও ইচ্ছাপ্রকাশ করেন। কিন্তু মেসি তাতে রাজি হননি। এরপরই রাতের দিকে পদত্যাগের ইচ্ছের কথা জানান।

এখন সমর্থকরা প্রশ্ন তুলতেই পারেন, সব কিছু যখন ঠিকঠাক হয়ে যাচ্ছে, তাহলে মেসির ক্লাবে থাকতে আপত্তি কেন? অথচ ছয়বারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলারের ক্লাব ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত একদম পাকাপাকি হয়ে গেছে। বার্সা প্রেসিডেন্ট সম্ভবত সেটা বুঝেই শেষ চালটা দিয়েছেন নিজের ওপর দোষ যাতে না পড়ে। – মার্কা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া