adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছক্কা মেরে নিজের গাড়ির কাঁচ ভাঙলেন কেভিন ও’ব্রায়েন!

স্পোর্টস ডেস্ক : বরাবরই হার্ড হিটার ব্যাটসম্যান হিসেবে সুখ্যাতি আছে কেভিন ও’ব্রায়েনের। নিজের ক্রিকেট ক্যারিয়ারে অসংখ্যবার বিশাল ছক্কা হাঁকিয়েছেন তিনি। তবে ছক্কা মেরে নিজের গাড়ির কাঁচ ভাঙার নজীর এর আগে কখনো রাখেননি আয়ারল্যান্ডের ৩৬ বছর বয়সী এই অলরাউন্ডার।

এবার সেই কাজটিই করে দেখিয়েছেন কেভিন। আয়ারল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট ইন্টার প্রভিন্সিয়াল ট্রফিতে লেইনস্টার লাইটনিংয়ের হয়ে খেলতে নেমেছিলেন তিনি। নর্থ ওয়েস্ট ওয়ারিয়র্সের বিপক্ষে সেই ম্যাচে মাঠের পাশেই গাড়ি পার্ক করে খেলতে নেমেছিলেন কেভিন। এরপর ওপেনিংয়ে নেমে ৩৭ বলে ৮২ রানের একটি বিস্ফোরক ইনিংস খেলেন তিনি।

এই ইনিংস খেলার পথেই বিশাল একটি ছক্কা হাঁকিয়ে বল মাঠ ছাড়া করেন কেভিন। আর সেই ছক্কাটি উড়ে এসে রাস্তার পাশে থাকা নিজের গাড়ির কাঁচে আছড়ে পরে। ফলে গাড়ির পেছনের কাঁচ গুড়ো হয়ে যায়।
কেভিনের এই অনবদ্য কীর্তির পর ক্রিকেট আয়ারল্যান্ড তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে লিখেছে, কেভিন ও’ব্রায়েন ছক্কা মেরেছেন এবং তার গাড়ির জানালার এই দশা। সিরিয়াসলি।

বিধ্বংসী এই ইনিংস খেলার মাধ্যমে লেইনস্টার লাইটনিংকে নির্ধারিত ১২ ওভারে ৪ উইকেটে ১২৪ রান এনে দেন কেভিন। জবাবে খেলতে নেমে ৮ উইকেটে ১০৪ রান সংগ্রহ করতে সক্ষম হয় প্রতিপক্ষ দল নর্থ ওয়েস্ট ওয়ারিয়র্স। ফলে ২৪ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে কেভিনদের দল। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া