adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সেলোনায় মেসিকে ধরে রাখার চেষ্টা করছি : স্পোর্টিং ডিরেক্টর

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসির বার্সেলোনা ছাড়তে চাওয়ার খবরে গোটা বিশ্বে সাড়া পড়ে গেলেও মুখে কুলুপ এঁটে ছিল ক্লাবটির কর্তৃপক্ষ। কাতালানদের কাছে আর্জেন্টাইন ফরোয়ার্ডের বুরোফ্যাক্স (প্রত্যয়িত পত্র) পাঠানোর পরদিন অবশেষে এসেছে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া। দলটির স্পোর্টিং ডিরেক্টর রোমান প্লানেস যা বলেছেন, তার মূলসুরটি হলো- মেসিকে হারাতে চায় না বার্সা, বরং ক্লাবের সমর্থক হয়ে ওঠা ফুটবলারকে বোঝানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে তারা।

বুধবার ফ্রান্সিসকো ত্রিনকাওকে আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমের সামনে উপস্থাপন করেছে বার্সা। এই পর্তুগিজ ফরোয়ার্ডের সাবেক ক্লাব ব্রাগার সঙ্গে তাদের সমঝোতা হয়েছিল গেল জানুয়ারিতে। ২০ বছর বয়সী তরুণের জন্য বার্সাকে খরচ করতে হয়েছে ৩১ মিলিয়ন ইউরো।

ত্রিনকাওয়ের সঙ্গে চুক্তি স্বাক্ষরের সময় ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ উপস্থিত থাকলেও সংবাদ সম্মেলনে তিনি হাজির হননি। তাই আগ্রহী গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাব দিতে হয়েছে কয়েক দিন আগে সাবেক স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদালের স্থলাভিষিক্ত হওয়া প্লানেসকে। বলাই বাহুল্য, ত্রিনকাওকে ছাপিয়ে প্রায় সব জিজ্ঞাসার কেন্দ্রবিন্দুতে ছিলেন মেসি।
প্লানেস বলেছেন, রেকর্ড ছয়বারের ব্যালন ডি’অর জয়ী মেসিকে বার্সায় থাকতে সম্মত করার জন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা।

মেসি এবং বার্সার মধ্যকার বন্ধন উভয় পক্ষকে অনেক কিছু দিয়েছে। এটা ভক্তদের প্রচুর আনন্দ দিয়েছে। এই সম্পর্ক চালিয়ে যাওয়ার জন্য আমাদের লড়াই করতে হবে। আমরা ভেতরে ভেতরে মেসিকে থাকতে রাজি করানোর জন্য কঠোর পরিশ্রম করছি। আমরা বার্সার জন্য এবং মেসির জন্য সেরা সমাধান খুঁজে বের করতে চাই।- ডেইলি স্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া