adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জল ঘোলা করেছে মেসি, বললেন বার্সার সাবেক দুই কর্তা

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনায় আর থাকতে চান না অধিনায়ক লিওনেল মেসি। আগের দিন বুরোফ্যাক্স বার্তায় ক্লাবটিকে তা জানিয়ে দেন তিনি। সাম্প্রতিক সময়ের নানা টানাপোড়নে এমন সিদ্ধান্ত নেন রেকর্ড ছয়বারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা। কিন্তু তাতে বেজায় খেপেছেন ক্লাবের প্রেসিডেন্ট পদপ্রার্থী টনি ফ্রেইক্সা। ক্লাবের প্রতি মেসি যথেষ্ট সম্মান দেখাচ্ছেন না বলে তোপ দাগিয়েছেন তিনি। এছাড়া সাবেক প্রেসিডেন্ট হুয়ান গ্যাসপার্তও কথা বলেছেন প্রায় একই সুরে।

মেসির ক্লাব ছাড়তে চাওয়ার সিদ্ধান্তে স্বাভাবিকভাবেই চাপে আছেন বর্তমান প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তেমেউ। কিন্তু দুঃসময়ে নিজের অন্যতম প্রতিদ্বন্দ্বীর সমর্থন পেয়েছেন তিনি। মেসির চলে যাওয়ায় কোনো ক্ষতি দেখছেন না ফ্রেইক্সা। রেডিও মার্কাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, আমি আসলে মেসির চলে যাওয়ার ব্যাপারটা নিয়ে অতটা চিন্তিত নই। কারণ সব কিছুরই শেষ আছে।

এরপরই মেসিকে কাঠগড়ায় তোলেন ফ্রেইক্সা। কোনো ভাবেই ক্লাবের আর্থিক ঘাটতি মানতে পারছেন না তিনি। তোপ দাগিয়ে বলেন, যেটা গুরুত্বপূর্ণ সেটা হচ্ছে সে ক্লাবটির প্রতি শ্রদ্ধাবোধ না রেখেই, একটি যুক্তিহীন প্রতিক্রিয়া উপায়ে চলে যেতে চাইছে। আমি এ বার্সেলোনা খেলোয়াড়ের উপর হতাশ এবং তার সিদ্ধান্তে বিস্মিত হয়েছি। চুক্তি অবশ্যই পূর্ণ করতে হবে এবং তাকে যেটা করতে হবে ক্লাবে ৭০০ মিলিয়ন ইউরো আনতে হবে এবং এরপর চলে যেতে পারে।

বার্সেলোনায় মেসির রিলিজ ক্লজ ধরা আছে ৭০০ মিলিয়ন ইউরো। তবে নতুন মৌসুম শুরুর আগে ক্লাব ছাড়তে চাইলে চুক্তি বাতিল করে যাওয়ার সুযোগ রয়েছে। সে অনুযায়ী ১০ জুনের মধ্যেই জানাতে হবে ক্লাবকে। বোর্ডও এমনটাই বলছেন। কিন্তু মেসির পক্ষের আইনজীবীদের যুক্তি চলতি মৌসুম শেষ হয়েছে আগস্টে। সে অনুযায়ী এখন ক্লাব ছাড়ার জন্য দিন পাঁচেক সময় রয়েছে তার।- মার্কা/ ডেইলি স্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া