adv
৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বাবা হচ্ছেন বিরাট কোহলি

স্পোর্টস ডেস্ক : দুই থেকে তিন হতে চলেছেন। জানালেন অনুস্কা শর্মা। সম্প্রতি হার্দিক পান্ডিয়া বাবা হওয়ার পর বিরাট ও আনুশকাকে অনেকেই প্রশ্ন করতে শুরু করেন তাদের ফ্যামিলি প্ল্যানিং নিয়ে। প্ল্যান করাই ছিল, এবার সুখবরটা দিলেন আনুশকা নিজেই। জালালেন বিরাট ও আনুশকার সুখের সংসারে এবার তৃতীয় জন আসতে চলেছে। সে আসছে ২০২১ সালের জানুয়ারিতেই।

বৃহস্পতিবার নিযের ফেসবুকে ছবি পোস্ট করেন আনুশকা। সেখানে তার বেবি বাম্পসহহ সেই ছবির পিছনে দাঁড়িয়ে আছেন আপ কামিং ফাদার বিরাট। বিরাট আনুশকার প্রেম, তাদের বিচ্ছেদ। ফের প্রেমে জোড়া লাগা। তারপর সবাইকে লুকিয়ে একদিন লুকিয়ে লুকিয়ে ইতালিতে গিয়ে বিগ ফ্যাট বিবাহ। দুজনের ক্যারিয়ারই বিয়ের পর থেকে ক্রমশ উপরের দিকেই এগিয়েছে।

তবে অভিনেত্রী আনুশকা বিবাহের পর থেকেই নিজেকে অভিনয়ের চেয়ে বেশি দুরন্ত প্রযোজক হিসাবে তুলে ধরতে চেয়েছেন। একের পর এক দুরন্ত এবং সফল ছবি। হল রিলিজ থেকে ওয়েব প্লাটফর্মে ঝড় তোলা কনটেন্ট কোনওটাই বাদ যায়নি। বিতর্ক আবার ওদের পিছু পিছু ঘোরে। চুপচাপ বাড়িতে বসে থেকেও বিভিন্ন প্রশ্ন ওঠে। হার্দিক পান্ডিয়া বাবা হয়ে গেলেন ওরা কেন হচ্ছেন না তা নিয়েও প্রশ্ন করে বসেন নেটিজেনরা। এসব হাজারও উদ্ভট প্রশ্ন এবং বিভিন্ন মন্তব্যে যে ক্রিক-বলি জুটির কিছু যায় আসে না তার প্রমাণ এই সুখবর।

নিজেদের জীবনটা নিজেদের মতো প্ল্যান করে এগোচ্ছে বিরুস্কা। দুজনে একাধিকবার নানা ভিডিও পোস্ট করেছেন লকডাউনের মধ্যে। সেখানে কখনও বিরাটের চুল কেটে দিয়েছেন আনুশকা তো কখনও বিরাটকে দেখা গিয়েছে ডায়নোসরের উদ্ভট অঙ্গভঙ্গিতে। সম্প্রতি ভাইরাল হয়ে যায় তাদের প্রশ্নোত্তর খেলা। আর তারপরেই এই আনন্দের পোস্ট। জুনিয়র বিরস্কা আসছে জানুয়ারিতেই।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া