adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

করোনায় আক্রান্ত বার্সেলোনার নতুন ফুটবলার পিয়ানিচ

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনায় নাম লিখিয়েছেন প্রায় মাস দুয়েক হতে চললো। তবে এখনও কাতালুনিয়ায় এসে পৌঁছাননি মিরালেম পিয়ানিচ। আনুষ্ঠানিকভাবেও এখনো দর্শদের সামনে হাজির করা হয়নি তাকে। কিন্তু এর আগেই শুনতে হলো দুঃসংবাদ। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩০ বছর বয়সী এ মিডফিল্ডার। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে স্প্যানিশ ক্লাবটি।

তৃতীয় ফুটবলার হিসেবে বার্সা শিবিরে করোনা আক্রান্ত হলেন পিয়ানিচ। এর আগে আরও দুই খেলোয়াড়ের করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিল ক্লাবটি। তবে করোনায় আক্রান্ত হলেও সুস্থ রয়েছেন পিয়ানিচ। বর্তমানে নিজের বাসায় আইসোলেসনে রয়েছেন এ মিডফিল্ডার।
নিজেদের বিবৃতিতে ক্লাবটি জানায়, ‘গত ২২ আগস্ট থেকে কিছুটা অস্বস্তি বোধ করার পর শনিবার করোনাভাইরাস পরীক্ষায় পজিটিভ এসেছে মিরালেম পিয়ানিচের। তবে শারীরিকভাবে সুস্থ রয়েছেন খেলোয়াড়। বর্তমানে নিজের বাসস্থানে আইসোলেসনে রয়েছেন। আর এ কারণে আগামী ১৫ দিনের মধ্যে তিনি বার্সেলোনায় আসছেন না।

গত জুনে ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাস থেকে চার বছরের চুক্তিতে বার্সেলোনায় যোগ দেন পিয়ানিচ। বসনিয়া-হার্জেগোভিনার এই মিডফিল্ডারের আনতে খরচ করতে হয়েছে ছয় কোটি ইউরো। শর্তসাপেক্ষে, অর্থের অঙ্কটা বাড়বে আরও ৫০ লাখ ইউরো। মূলত বার্সার তরুণ তারকা আর্থুর মেলোর সঙ্গে বিনিময় চুক্তি করে ক্লাবটি। – ডেইলি স্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া