adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি বার্সার কর্তাব্যক্তি হলে মেসিকে ছেড়ে দেয়ার কথা মুখেও আনতাম না: রোনালদো

স্পোর্টস ডেস্ক : কাম্প নউয়ে লিওনেল মেসির ভবিষ্যৎ নিয়ে গুঞ্জন দিনে দিনে বাড়ছে। সংবাদমাধ্যমে আসছে নানা ধরনের খবর। শেষ পর্যন্ত যদি চলেই যান আর্জেন্টাইন তারকা, তাহলে কি হবে বার্সেলোনার? ব্রাজিলের বিশ্বকাপজয়ী ফুটবলার রোনালদোর মতে, মেসি চলে গেলে কাতালান ক্লাবটির সমস্যা মিটবে না মোটেও।

সংবাদমাধ্যমের খবর, মাঠের ছন্দহীন পারফরম্যান্স ও মাঠের বাইরে ক্লাবের নানা বিতর্কিত ঘটনার কারণে বার্সেলোনার ওপর থেকে মন উঠে গেছে মেসির। এ বছরে বেশ কয়েকবার অসন্তোষ প্রকাশ করতেও দেখা গেছে তাকে। সবশেষ চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৮-২ গোলে ভরাডুবির পর নাকি তিনি সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন, এই গ্রীষ্মেই ছাড়তে চান বার্সেলোনা।
কয়েকটি স্প্যানিশ গণমাধ্যমের খবর, মেসির প্রশ্নে বোর্ডের পরিচালকদের মাঝে মতভেদ তৈরি হয়েছে। কয়েকজন নাকি রেকর্ড ছয়বারের বর্ষসেরা ফুটবলারকে ছেড়ে দেওয়ার পক্ষে।

এসব খবর যদি সত্যি হয়, মেসি যদি সত্যিই চলে যান বার্সেলোনা ছেড়ে, তাহলে তা দলটির জন্য মোটেও ভালো কিছু হবে না বলে মনে করেন সাবেকদের অনেকে। সম্প্রতি লা লিগার স্পন্সর সান্তান্দেরের এক ওয়েবিনারে তেমনটাই বললেন ‘দ্যা ফেনোমেনন’ রোনালদো।
এই মুহূর্তে মেসি বার্সেলোনা ছেড়ে যেতে পারে না-বিশেষ করে দল যখন সাফল্যখরায় ভুগছে। মেসি দলটির খুব গুরুত্বপূর্ণ এক অংশ। আমি যদি বার্সেলোনার কর্তাব্যক্তি হতাম, তাহলে কোনো পরিস্থিতিতেই তাকে যেতে দিতাম না।- মার্কা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া