adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পূজা ভাটকে ধর্ষণের হুমকি

বিনােদন ডেস্ক : সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকেই ভাট পরিবারকে স্বজনপ্রীতি নিয়ে নেটাগরিক থেকে সেলেবদের আক্রমণের মুখোমুখি হতে হয়েছে। সেই সূত্র ধরেই এবার চুপ করে থাকতে পারলেন না অভিনেত্রী পূজা ভাট। মহেশ ভাটের পরিবারের কাউকেই ট্রল করতে ছাড়ছে না নেটাগরিকরা। ক্রমাগত ধর্ষণ ও খুনের হুমকিতে ভরে গিয়েছে তার ইনস্টাগ্রাম! বিরক্ত হয়ে ইনস্টাগ্রামের অ্যাকাউন্টের সেটিং বদলে ‘প্রাইভেট’ করে দিলেন পূজা ভাট।

এর আগে ধর্ষণ ও খুনের হুমকিতে ক্লান্ত হয়ে আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছিলেন আলিয়া ভাট ও তার দিদি শাহিন ভাট। এবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল তাদের বড় দিদি পূজা ভাটের সঙ্গে। তবে আইনি পথে হাঁটার কথা বলেননি পূজা।

‘আজকাল ইনস্টাগ্রাম-টা এমন একটা জায়গা হয়ে দাঁড়িয়েছে যেখানে স্বচ্ছন্দে যে কেউ ধর্ষণ, খুনের হুমকি দিতে পারে! শুধু তাই নয়, কদর্য আক্রমণ করে মৃত্যুর দিকে ঠেলে দেওয়ার কথাও বলে। আমি সাধারণত এ সব এড়িয়ে যেতাম এত দিন। ভাবতাম, যারা ভালোবাসেন তাদের সমালোচনা করারও অধিকার রয়েছে। কিন্তু এখন তো দেখছি পরিবার কিংবা আমাদের মৃত্যুকামনা করাটা এদের অভ্যাসে পরিণত হয়ে গিয়েছে! তাই আর নয়, এবার থেকে আমার সঙ্গে যোগাযোগ করতে হলে আগে আমার অনুমতি নিতে হবে। এমনিতেই খুব কঠিন সময়ের মধ্য দিয়ে চলছি আমরা। অতিমারিতে কত মানুষের প্রাণ যাচ্ছে। সে সব দিকে নজর দিন’, ইনস্টায় পোস্ট করেন পূজা।

সুশান্তের মৃত্যুর পর থেকেই ইন্ডাস্ট্রির সবচেয়ে চর্চিত বিষয় স্বজনপ্রীতি। করন জোহর থেকে রণবীর কাপুর— স্টারকিডদের নিয়ে আক্রমণে কেউ বাদ যাননি। তবে বলিউডের ভাট ক্যাম্পের প্রতি নেটাগরিকদের রোষ যেন একটু বেশিই। কারণ, সুশান্তের মৃত্যুর পর থেকেই তার বান্ধবী রিয়ার সঙ্গে মহেশ ভাটের পুরোনো ছবি ঘিরে ফের নতুন বিতর্কের সৃষ্টি হয়েছে। প্রকাশ্যে এসেছে সুশান্তের বাড়ি থেকে বেরিয়ে আসার পরে রিয়া আর মহেশ ভাটের চ্যাট। সেখানে দেখা যাচ্ছে, সুশান্তের সঙ্গে রিয়া সম্পর্ক ছিন্ন করে চলে আসায় যারপরনাই খুশি হয়েছিলেন মহেশ। নেটাগরিকদের একাংশের বিশ্বাস, বলিউডে সুশান্তের ক্যারিয়ার নষ্ট করে দিতে উঠেপড়ে লেগেছিলেন মহেশ ভাট। আর সেই কারণেই পূজার প্রতি বিরূপ মন্তব্য বর্ষণ হতে থাকে সোশ্যাল মিডিয়ায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া