adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমাদের ইংল্যান্ডকে অনুসরণ করতে হবে, বললেন দুর্জয়

স্পোর্টস ডেস্ক : কোভিড -১৯ এর ঝুঁকির ভেতর হলেও ক্রিকেট ফিরেছে বলে বেশ খুশি বাংলাদেশ হাই পারফরম্যান্স ইউনিটের (এইচপি) চেয়ারম্যান নাইমুর রহমান দুর্জয়।

সাবেক এই ক্রিকেটার মনে করেন যথাযথ নিয়মকানুন মেনে চললে ঝুঁকি অনেকটাই কমিয়ে আনা সম্ভব। বিষয়টিকে চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছেন দুর্জয়। খেলা শুরু করার সিদ্ধান্তটা উপযুক্ত হয়েছে বলেও মনে করেন তিনি। বৃহস্পতিবার সংবাদমাধ্যমে এমনটাই জানান এইচপি দলের এই চেয়ারম্যান।

দুর্জয় বলেন, এটা অবশ্যই চ্যালেঞ্জিং। কিন্তু যতদিন এই মহামারীটা না যাবে বিশেষ করে সবাই ভ্যাকসিনের দিকে তাকিয়ে আছে সেটা না আসা পর্যন্ত আমাদের এটা নিয়ে থাকতে হবে। যেহেতু অন্যান্য দেশ বিশেষ করে ইংল্যান্ড শুরু করেছে, চালিয়ে যাচ্ছে। তো ঐ প্রোটোকলটা ফলো করে আমরাও যদি খেলাটা চালাতে পারি তাহলে ভালো। কারণ প্লেয়াররা আর কতদিন বসে থাকবে। খেলাটা শুরু করারও প্রয়োজনীয়তা আছে। সেক্ষেত্রে আমি মনে করি এটা ভালো অপশন।

চাপ, চ্যালেঞ্জ সবকিছুই থাকবে, আছে। এখনো বলা যাচ্ছে না। শ্রীলংকার অবস্থা ভালো দেখে আমরা চিন্তা করছি, আমরা যাওয়ার আগ পর্যন্ত যে এরকম থাকবে সেটারও কোন নিশ্চয়তা নেই। পরিস্থিতি বদলাচ্ছে। নিউজিল্যান্ড একদিন ঘোষণা দেয় কোভিড মুক্ত দেশ, তার পররে আবার দেখা যাচ্ছে সংক্রমিত রোগী পাওয়া যাচ্ছে। সুতরাং একটা বড় কনফিউশনও থাকে।

আগামী মাসে জাতীয় দলের সঙ্গে লঙ্কা সফরে যাচ্ছে জাতীয় দলের এইচপি ইউনিট। মূলত জাতীয় দলের অনুশীলনে সাহায্য করতে এবং শ্রীলংকা ইমার্জিং দলের সঙ্গে সিরিজ খেলতে লঙ্কা সফরে যাচ্ছে দলটি। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া