adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৯২২ বস্তা চাল আওয়ামী লীগ নেতার গুদাম থেকে জব্দ

ডেস্ক রিপাের্ট : জামালপুরের ইসলামপুর উপজেলায় গোয়ালেরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উত্তোলিত ৬০০ বস্তা জিআর ও ৩২২ বস্তা ভিজিডির চাল বিতরণ না করায় তা জব্দ করেছে উপজেলা প্রশাসন।

সোমবার রাতে ইসলামপুর পৌরসভার দক্ষিণ দরিয়াবাদ এলাকায় উপজেলা আওয়ামী লীগ নেতার গুদাম থেকে এসব চাল জব্দ করা হয়।

সোমবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ইসলামপুর পৌরসভার দক্ষিণ দরিয়াবাদ এলাকায় উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর আলমের মালিকানাধীন মিম এন্টারপ্রাইজের গুদামে অভিযান চালায় উপজেলা প্রশাসন। এ সময় গোয়ালেরচর ইউনিয়নের দুস্থ মানুষের মাঝে বিতরণের জন্য ওই ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদের উত্তোলিত ৩০ কেজির ৬০০ বস্তা জিআর ও ৩২২ বস্তা ভিজিডির চাল উদ্ধার করা হয়।

গত শনিবার উত্তোলিত জিআর চালগুলো তাৎক্ষণিকভাবে গোয়ালেরচর ইউনিয়নের দুস্থদের মাঝে বিতরণের কথা থাকলেও চালগুলো উত্তোলনের পর ওই আওয়ামী লীগের নেতার গুদামে মজুদ রাখা হয়। এছাড়াও জব্দকৃত ভিজিডির চালগুলো প্রায় এক মাস আগে উত্তোলন করা হয়েছে।

এ ব্যাপারে ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, বরাদ্দকৃত চাল বিতরণ না করায় সেগুলো জব্দ করা হয়েছে। এছাড়াও জব্দকৃত চাল কালোবাজারে বিক্রির উদ্দেশ্য ছিলো কিনা তা তদন্ত করা হবে এবং সত্যতা পাওয়া গেলে মামলা করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া