adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বজনপ্রীতি বিতর্কে কঙ্গনার বিরুদ্ধে সোনাক্ষীর ক্ষোভ

বিনােদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নড়েচড়ে বসেছে নেটদুনিয়া। বেছে বেছে স্টারকিডদের টার্গেট করে তাদের বয়কট করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বলিউডের নবীন তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবরে শিউড়ে উটেছে গোটা দেশ। অভিযোগ উঠেছে, এই মৃত্যুর নেপথ্যে রয়েছে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির তাবড়দের প্রভাব এবং তাদের প্রভাবশালী তকমার জোর। প্রায় দু মাস ধরে সোশ্যাল মিডিয়ায় #বয়কট বলিউড, #ডোন্ট ওয়াচ স্টার কিডস ফিল্ম– এ জাতীয় স্লোগান ট্রেন্ডিং। অবসাদ না কাজের অভাব, দুইয়ের সাঁড়াশি চাপেই কি মাত্র ৩৪-এ ফুরিয়ে গেলেন প্রতিভাবান অভিনেতা? এই প্রশ্নের উত্তর খুঁজতে হন্যে পুলিশ থেকে অভিনেতার ফ্যানেরা।

বলিউডের স্বজনপ্রীতি বিতর্কে এ বার ময়দানে নামলেন সোনাক্ষী সিনহা। নাম না করে কঙ্গনা রানাওয়াতকে একহাত নিলেন তিনি। তার বক্তব্য, যিনি স্বজনপ্রীতির বিষয়টা নিয়ে এত কথা বলতে শুরু করেছেন এবং বিষয়টার উপর গুরুত্ব আরোপ করছেন, তিনি তার দিদিকে দিয়ে নিজের গোটা কাজকারবার সামলান। কঙ্গনা রানাওয়াতের নাম না করে তিনি বলেছেন, ‘নেপোটিজম শব্দটা যিনি এত জনপ্রিয় করলেন তাঁর সব কাজ তার দিদি সামলান। আমার এটাকে এতটুকুও গুরুত্ব দেওয়ার ইচ্ছে নেই।’

কঙ্গনা রানাওয়াতের দিদি রঙ্গোলি চান্ডেল অভিনেত্রী ব্যক্তিগত সচিব হিসেবে নিযুক্ত। এমনকী তার হয়ে মুখপাত্রও তিনি। বলিউডের কোনও ম্যানেজমেন্ট কোম্পানি কি এই অভিনেত্রীর কাজ সামলাতে অপারগ নাকি নিতে চায়নি? কঙ্গনার নাম না করেই এমন প্রশ্ন তুলেছেন সোনাক্ষী সিনহা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই স্বজনপ্রীতি বলিউডের সবচেয়ে আলোচিত বিষয়। ইতিমধ্যেই এই বিতর্কে বহু শিল্পীর বিরুদ্ধেই তোপ দেগে ফেলেছেন কঙ্গনা রানাওয়াত। সোনাক্ষীর বক্তব্য, বাবা-মা বড় তারকা হলেই যে তাদের সন্তানদের কোনও পরিশ্রম করতে হবে না- এমন ধারণা ভুল। ‘আমার বাবা কোনও দিন কোনও পরিচালক-প্রযোজককে ফোন করে বলেননি, আমায় কাজ দিতে’, বলেছেন তিনি। তার কথায়, তিনি ‘দাবাং’ ছবিতে কাজ পান, কারণ সালমানের পরিবারের লোকেরা তাকে দেখে পছন্দ করেছিলেন। কিন্তু ছবিতে কাজ করার সময়ে তাকে পরিশ্রম করতে হয়েছে চরিত্রের জন্য মানানসই হয়ে উঠতে।

মিডিয়া ট্রোলিংয়ের শিকার হয়ে আব বাস বলে একটি ক্যাম্পেন শুরু করেছিলেন সোনাক্ষী। তিনি জানান, জাহ্নবী কাপুর ও অনন্যার পান্ডেরা এমন নেপোটিজম বিতর্কে শিকার হয়ে মানসিক অবসাদে চলে যাচ্ছেন। কিছুদিন আগেই ট্রোলিংয়ে বিরক্ত হয়ে ইনস্টাগ্রামের তাঁর অ্যাকাউন্টের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন অভিনেত্রী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া