adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘লিওনেল মেসি চলে গেলে বার্সেলোনার নামটাও বদলাতে হবে’

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসি বার্সেলোনা ছেড়ে দিচ্ছেন-এমন গুঞ্জন নতুন নয়। তবে চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে বার্সেলোনা বিধ্বস্ত হওয়ার পর বিষয়টি আবার চাউর হয়েছে। কাতালুনিয়ার দলটির সাবেক স্ট্রাইকার সামুয়েল এতো মনে করছেন, মেসিকে ধরে রাখার জন্য সম্ভাব্য সবকিছু করা উচিত ক্লাব কর্তৃপক্ষের।

ক্লাব ক্যারিয়ারের পুরোটা বার্সেলোনাতেই খেলছেন মেসি। সবশেষ ২০১৭ সালে ক্লাবের সঙ্গে চুক্তি করেন তিনি, মেয়াদ ২০২০-২১ মৌসুমের শেষ পর্যন্ত। তবে কিছু দিন আগে স্প্যানিশ রেডিও কাদেনা সের খবর প্রকাশ করে, বার্সোলোনার সঙ্গে চুক্তি নবায়নের আলোচনা মাঝপথেই বন্ধ করে দিয়েছেন মেসি। এরপর থেকে তার ক্লাব ছাড়ার গুঞ্জন ডালপালা ছড়াতে শুরু করে।

পরে অবশ্য বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ বলেছিলেন, পুরো ক্যারিয়ার এই ক্লাবেই থাকবেন বলে তাদের কথা দিয়েছেন মেসি। কিন্তু গত শুক্রবার চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে বায়ার্নের কাছে বার্সেলোনার ৮-২ গোলে হারের পর নতুন করে গুঞ্জন উঠেছে, এই গ্রীষ্মেই নাকি ক্লাব ছাড়তে চান মেসি।

বিষয়টি নিয়ে সোমবার টিওয়াইসি স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে নিজের ভাবনা জানান ২০০৪-০৫ থেকে টানা পাঁচ মৌসুম বার্সেলোনায় মেসির সঙ্গে খেলা এতো। মেসি যদি চলে যাওয়ার সিদ্ধান্ত নেয়, তাহলে আমাদের ক্লাবের নাম পরিবর্তন করতে হবে। মেসিকে বার্সেলোনায় ক্যারিয়ার শেষ করতে দেওয়ার জন্য সবকিছু করতে হবে আমাদের। বার্সেলোনা মানেই মেসি। – টিওয়াইসি স্পোর্টস/ বিডিনিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া