adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এখন ভারতে খেলতে গেলে পাক ক্রিকেটারদের হেলমেট পরে ফিল্ডিং করতে হবে: বললেন ইমরান খান

স্পাের্টস ডেস্ক : বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে ভারত ও পাকিস্তান সিরিজের প্রসঙ্গ কার্যত উড়িয়ে দিচ্ছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। এর জন্য ভারতের আচরণকেই দায়ী করছেন তিনি। তার কথায়, বর্তমান পরিস্থিতিতে ভারত-পাকিস্তান সিরিজ হলে তা ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হতে পারে।

পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক তথা দেশের প্রধানমন্ত্রী ইমরান খানের মতে, বর্তমান পরিস্থিতিতে কেবল আইসিসি এবং এসিসির আয়োজিত টুর্নামেন্টে দুই দেশ মুখোমুখি হতে পারে। বর্তমানে ভারত-পাক সিরিজ আয়োজন করা যাবে কিনা? এই প্রশ্নের উত্তরে ইমরান বলেন, এখন পাকিস্তান ও ভারতের মধ্যে কোন সিরিজ অনুষ্ঠিত হতে গেলে পরিস্থিতি আরও খারাপ হতে পারে। বিশেষ করে মাঠে পাকিস্তানের ফিল্ডারদের সুরক্ষার জন্য হেলমেট পরতে হতে পারে।

১৯৮৭ সালে পাকিস্তানের ভারত সফরের স্মৃতিচারণ করে ইমরান খান বলেন, ওই সফরে পাকিস্তান ক্রিকেটারদের উদ্দেশে ঢিল ছোড়া হয়েছিল স্টেডিয়াম থেকে। আর সেই জন্যই বাউন্ডারিতে ফিল্ডিং করা ক্রিকেটারদের হেলমেট পরিয়ে দিয়েছিলাম। ভারত-পাকিস্তান দুই দেশের মধ্যে শেষ দ্বিপাক্ষিক ক্রিকেট সিরিজ হয়েছিল ২০১২-১৩ সালে। সেই সময় ভারত সফরে এসে তিনটি ওয়ান ডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিল পাকিস্তান ক্রিকেট দল। – জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া