adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় আক্রান্ত হয়ে আ.লীগ নেতার মৃত্যু

ডেস্ক রিপাের্ট : নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, জজ কোর্টের সাবেক পিপি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ (৬৮) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রবিবার রাত সোয়া ৯টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা গেছে, নড়াইল শহরের আলাদাতপুর (চরেরঘাট) এলাকার বাসিন্দা অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ কিছুদিন আগে জ্বর, সর্দিসহ করোনা উপসর্গ দেখা দেয়। পরে নমুনা পরীক্ষা দেওয়ার পর গত ৭ আগস্ট করোনা পজিটিভ আসে। তাকে উন্নত চিকিৎসার জন্য গত ৮ আগস্ট রাজধানী ঢাকায় নেওয়া হয়। সেখানে একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে নেওয়ার পর সেখানে তিনি মারা যান।

অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ স্ত্রী ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ ছাত্রজীবন থেকে সক্রিয়ভাবে রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়েন।

১৯৭১ সালে মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন। তিনি রাজনৈতিক জীবনে অনেক নির্যাতন-মামলার শিকার হলেও আওয়ামী লীগের রাজনৈতিক আদর্শ থেকে কখনো বিচ্যুত হননি। তিনি স্পষ্টবাদী ছিলেন। রাজনৈতিক অঙ্গন, আইন পেশাসহ সর্বমহলে তিনি একজন প্রিয় মানুষ ছিলেন।

মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি।

এছাড়া নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেট তারকা মাশরাফী বিন মোর্ত্তজা শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।

এ ছাড়া জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, নড়াইল সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ শোক প্রকাশ করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া