adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শ্রীলঙ্কার বিরুদ্ধে সাকিবও খেলবেন, আশাবাদী বিসিবি সভাপতি

স্পাের্টস ডেস্ক : শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে আগামী ২৩ সেপ্টেম্বর লঙ্কায় উড়াল দিবে বাংলাদেশ দল। আসন্ন এই সফরে সাকিব আল হাসানকে পেতে সব রকমের চেষ্টা করছে বিসিবি। ২৮ অক্টোবর এক বছরের নিষেধাজ্ঞা শেষ করবেন বাঁহাতি এ অলরাউন্ডার। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, তিনি আশাবাদী শ্রীলঙ্কা সফরেই খেলবেন সাকিব।

নিষেধাজ্ঞা শেষ হলেই সাকিবকে দলে ফেরানো হবে বলে জানিয়েছেন তিনি। সেজন্য সাকিবের সঙ্গে ফোনে তার কথাও হয়েছে। শনিবার জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিসিবি আয়োজিত এক অনুষ্ঠানে একথা বলেছেন তিনি। সাকিবের জন্য বিসিবি অধীর আগ্রহে অপেক্ষা করছে বলেও জানিয়েছেন, বিসিবি সভাপতি।

পাপন আরো বলেন, তার সঙ্গে কি কথা হলো এটা বলবো না। শুধু এটা বলবো, সাকিবের নিষেধাজ্ঞা যেদিন উঠে যাবে তার পরেই সে আমাদের সাথে খেলতে পারবে। এই ব্যাপারে কোনো সন্দেহ নেই। আমরা অধীর আগ্রহে বসে আছি সে কবে আসবে। কিন্তু এটার সঙ্গে তার ফিটনেস এবং অন্য জিনিসগুলোও জড়িত।
আইপিএলের একটি ও জাতীয় দলের দুটি ম্যাচের আগে জুয়াড়ির কাছ থেকে হোয়াটসঅ্যাপে ফোন পাওয়ার ঘটনা আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) অ্যান্টিকরাপশন ইউনিটকে (আকু) না জানিয়ে নিষিদ্ধ হন সাকিব। এক বছর স্থগিত রেখে গত ২৯ অক্টোবর সাকিবকে দুই বছরের জন্য নিষিদ্ধ করে আইসিসি।

সাকিব প্রসঙ্গে পাপন আরও বলেন, তার প্রস্তুতিরও একটা ব্যাপার আছে। সেজন্য ও ওর মতো করে অনুশীলন করবে। এখন তো আমাদের সঙ্গে করতে পারছে না। নিষেধাজ্ঞার কারণে সে আমাদের কারো সঙ্গে অনুশীলন করতে পারবে না। সে তাই একটু অন্য চিন্তা ভাবনা করেছে। আমার সঙ্গে কথা বলেছে। এই মাসের শেষেই চলে আসবে। অনুশীলন করবে এবং আশা করছি সে ফিট থাকবে এবং আমাদের সাথে শ্রীলঙ্কায় যোগ দিতে পারবে এবং খেলতে পারবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া