adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংবাদ সম্মেলন থেকে হঠাৎ ট্রাম্পকে সরিয়ে নিল গোয়েন্দারা

আন্তর্জাতিক ডেস্ক : হোয়াইট হাউসে সংবাদ সম্মেলন চলছিল। হঠাৎ সিক্রেট সার্ভিস এজেন্টরা এসে বিশেষ নিরাপত্তা বলয়ে নিয়ে যায় ডোনাল্ড ট্রাম্পকে। পরে ফিরে এসে তিনি জানান, কাছাকাছি কোথাও একজন গুলিবিদ্ধ হয়েছে।

সোমবারের ওই ঘটনার পর ট্রাম্প আরও বলেন, পরিস্থিতি ভালোভাবে নিয়ন্ত্রণ করা হয়েছে।

বিবিসি এক প্রতিবেদনে জানায়, সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন ট্রাম্প। ওই সময় তার নিরাপত্তা বাহিনীর এক সদস্য এগিয়ে এসে কানে কানে কিছু একটা বলেন।

‘ওহ!’, ‘কী হচ্ছে’ ট্রাম্পের এমন কথা বলতে শোনা যায়। এরপর তিনি মঞ্চ ত্যাগ করেন। হোয়াইট হাউস এ সময় লকডাউন করা হয়। আকস্মিক এ ঘটনায় উপস্থিত সাংবাদিকদের ভেতর উত্তেজনা ছড়িয়ে পড়ে।

নয় মিনিট পর ফিরে আসেন ট্রাম্প। জানান, হোয়াইট হাউসের বাইরে সন্দেহভাজন এক সশস্ত্র ব্যক্তিতে গুলি করেছে ইউএস সিক্রেট সার্ভিস (ইউএসএসএস) সদস্যরা। ওই ব্যক্তিকে হাসপাতালেও নেওয়া হয়েছে।

দ্রুত এই পদক্ষেপে সিক্রেট সার্ভিসের প্রশংসা করেন ট্রাম্প। সঙ্গে জানান, গুলিবিদ্ধ ব্যক্তির অবস্থা সম্পর্কে তিনি বিস্তারিত জানেন না।

পরে সিক্রেট সার্ভিসের এক টুইট বার্তায় বলা হয়, ‘১৭তম স্ট্রিট ও পেনসিলভানিয়া অ্যাভিনিউয়ে একটি গুলির ঘটনায় এক কর্মকর্তা সংশ্লিষ্ট ছিলেন নিশ্চিত করছে সার্ভিস। ঘটনাস্থলে আইনপ্রয়োগকারী বাহিনী রয়েছে। পরে আরও বিস্তারিত জানানো হবে।’

অন্য বার্তায় জানানো হয়, এ ঘটনায় একজন ইউএসএসএস অফিসারকেও স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হোয়াইট হাউসের নিরাপত্তা বিঘ্নিত হয়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া