adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় দলের ফুটবলারদের সোমবার দুই হাসপাতালে নমুনা পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক : বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাইয়ের ক্যাম্পের আগে ফুটবলারদের কভিড-১৯ পরীক্ষা করাতে গিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) পড়েছে বিড়ম্বনায়। এ অবস্থায় ফুটবলার ও অফিশিয়ালদের আরো দুই হাসপাতালে করোনা পরীক্ষা করানোর সিদ্ধান্ত নিয়েছে দেশের ফুটবলের অভিভাবক সংস্থা।

শনিবার পর্যন্ত তিন ধাপে মোট ৩০ ফুটবলারের করোনা পরীক্ষা করানো হয়েছে। যাদের ১৮ জনের ফলই পজিটিভ এসেছে। সবার পরীক্ষাই করানো হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে। অনেকের প্রথমে নেগেটিভ রিপোর্ট দিলেও পরে পজিটিভ হওয়ার কথা জানানো হয়।
সবমিলে অনেকের মধ্যেই তৈরি হয়েছে সংশয়। বিশেষ করে আক্রান্ত বেশিরভাগেরই কোনো উপসর্গ নেই। তা ছাড়া সবাই একবার করোনা পরীক্ষার নেগেটিভ রিপোর্ট নিয়েই বাফুফের অধীনে দ্বিতীয় দফায় পরীক্ষা করিয়েছিলেন।

শনিবার এক সংবাদ সম্মেলনে বাফুফে জানিয়েছে, নতুন করে দুই হাসপাতালে সবার কভিড-১৯ পরীক্ষা করানো হবে। জাতীয় দল ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ বলেন, ‘সবকিছু নিশ্চিত হতে সোমবার দুই প্রতিষ্ঠানে ক্যাম্পের সবার দুইবার নমুনা পরীক্ষা করানো হবে।
তিনি আরো বলেন, আমরা দুই প্রতিষ্ঠানে যোগাযোগ করেছি। সেখানেই টেস্ট করা হবে। যার দুটো পজিটিভ আসবে সে কনফার্ম পজিটিভ, যার নেগেটিভ আসবে কনফার্ম নেগেটিভ। যার একটা করে পজিটিভ বা নেগেটিভ আসবে, তাকে কয়েক দিন পর আবারো টেস্ট করানো হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া