adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাকিব সেপ্টেম্বরে দেশে ফিরে বিকেএসপিতে অনুশীলন করবেন

স্পাের্টস ডেস্ক : জুয়াড়ির কাছ থেকে প্রস্তাব পেয়ে তা গোপন রাখায় গত বছরের ২৯ অক্টোবর ক্রিকেটে দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। যার মধ্যে এক বছরের সাজা হলো স্থগিত নিষেধাজ্ঞা।

অর্থাৎ এ বছরের ২৯ অক্টোবরে নিষেধাজ্ঞা থেকে মুক্ত হবেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক। তবে এই নিষেধাজ্ঞা শেষ হওয়ার আগেই অনুশীলনে ফিরবেন সাকিব। সেপ্টেম্বরে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) ব্যক্তিগত উদ্যোগে অনুশীলন শুরু করবেন তিনি।

ইএসপিএন ক্রিকইনফোকে বিষয়টি নিশ্চিত করেছেন বিকেএসপির ক্রিকেট উপদেষ্টা নাজমুল আবেদীন ফাহিম। তিনি বলেন, সেপ্টেম্বরের শুরুর দিকে সাকিব দেশে ফিরবে।

বিকেএসপিতে অনুশীলন করবে। আমার সঙ্গে সাকিবের কথা হয়েছে। এখানে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা আছে। ক্রিকেটের বাইরেও অন্য কোচরা আছেন, যারা তার ফিটনেসের ব্যাপারে সাহায্য করতে পারবেন।

সাকিব আল হাসান এখন স্ত্রী ও দুই কন্যার সঙ্গে যুক্তরাষ্ট্রে রয়েছেন। নিষিদ্ধ হওয়ার আগে গত বছর সেপ্টেম্বরে আফগানিস্তানের বিপক্ষে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন তিনি। এরপর ভারত সফরের যাওয়ার আগে নিষিদ্ধ হন এই অলরাউন্ডার। -ক্রিকইনফো/ ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া