adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রাতে চ্যাম্পিয়ন্স লিগে সিটির বিরুদ্ধে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক : ম্যানচেস্টার সিটির বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগের জন্য ২৪ সদস্যের স্কোয়াড দিয়েছে রিয়াল মাদ্রিদ। তবে প্রতিযোগিতার সফলতম দলটির কোচ জিনেদিন জিদানের ঘোষিত দলে জায়গা হয়নি গ্যারেথ বেল ও হামেস রদ্রিগেজের।

বুধবার এক বিবৃতিতে স্প্যানিশ ক্লাবটি জানিয়েছে, প্রথম লেগে লাল কার্ড দেখায় নিষেধাজ্ঞায় থাকলেও স্কোয়াডে অধিনায়ক সার্জিও রামোসকে অন্তর্ভুক্ত করা হয়েছে। সতীর্থদের সঙ্গে ইতোমধ্যে ইংল্যান্ডের ম্যানচেস্টারে পৌঁছে গেছেন এই অভিজ্ঞ তারকা ডিফেন্ডার।

ওয়েলসের ফরোয়ার্ড বেল ও কলম্বিয়ার ফরোয়ার্ড হামেসের মতো দলে জায়গা হয়নি স্ট্রাইকার মারিয়ানো দিয়াজের। গেল সপ্তাহে করোনাভাইরাস পরীক্ষায় পজিটিভ হওয়ার পর থেকে সেলফ-আইসোলেশনে আছেন তিনি। করোনাভাইরাসের প্রকোপে স্থগিত থাকা চ্যাম্পিয়ন্স লিগ প্রায় পাঁচ মাস পর ফের মাঠে গড়াতে যাচ্ছে। আগামীকাল শুক্রবার বাংলাদেশ সময় দিবাগত রাত একটায় ইতিহাদ স্টেডিয়ামে স্বাগতিক ম্যান সিটির মুখোমুখি হবে রিয়াল। প্রথম লেগে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ২-১ ব্যবধানে হেরেছিল লস ব্লাঙ্কোসরা।

বাঁচা-মরার এই ম্যাচে বাদ পড়ায় বেল ও হামেসের মাদ্রিদ ছাড়ার গুঞ্জন আবার চাঙা হয়েছে। চলতি ২০১৯-২০ মৌসুমের অধিকাংশ সময় রিয়ালের বেঞ্চে বসেই কাটাতে হয়েছে তাদেরকে। এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে বেল ২০ ম্যাচ ও হামেস ১৪ ম্যাচ খেলেছেন।

সাম্প্রতিক সময়ে ডাগআউটে বসে বেল যে ধরনের আচরণ করেছেন, তা বেশ বিতর্কের জন্ম দিয়েছে। ম্যাচ চলাকালীন বিরক্তি নিয়ে থাকা কিংবা খেলা না দেখে মাস্ক দিয়ে চোখ ঢেকে ঘুমের ভান করায় তাকে তীব্র সমালোচনার মুখেও পড়তে হয়েছে।

তবে বেলের এজেন্টের দাবি, রিয়ালে সুখেই আছেন টটেনহ্যাম হটস্পারের সাবেক এই ফুটবলার এবং তিনি কোথাও যাচ্ছেন না। ব্রিটিশ গণমাধ্যম বিবিসি স্পোর্টের কাছে তিনি বলেছেন, (২০২২ সাল পর্যন্ত) চুক্তির মেয়াদ পূর্ণ করতে ইচ্ছুক ৩১ বছর বয়সী তারকা। – ডেইলি স্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া