adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই দিনে জাতীয় দলের ১১ ফুটবলার কোভিড-১৯ পজিটিভ

নিজস্ব প্রতিবেদক : প্রথম ধাপে বৃহষ্পতিবার চার ফুটবলারের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গিয়েছিল। দ্বিতীয় ধাপের পরীক্ষায় আজ আরও সাত ফুটবলার কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। এই নিয়ে বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাইপর্বের ক্যাম্প শুরুর আগে বাংলাদেশ জাতীয় দলের ১১ ফুটবলার করোনায় আক্রান্ত হলেন।

জাতীয় দলের ম্যানেজার সত্যজিৎ দাশ রুপু জানিয়েছেন, আগের দিনের মতো এদিনও ১২ জনের কোভিড-১৯ পরীক্ষা করা হয়। এতে ডিফেন্ডার টুটুল হোসেন বাদশা, ফরোয়ার্ড সোহেল রানা, গোলকিপার শহিদুল আলম সোহেল, মিডফিল্ডার মোহাম্মদ ইব্রাহিম, মিডফিল্ডার রবিউল হাসান, ডিফেন্ডার সুশান্ত ত্রিপুরা ও গোলকিপার আনিসুর রহমান জিকোর শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়। তবে তারা সকলেই শারীরিকভাবে সুস্থ আছেন।

প্রথম ধাপের ১২ জনের মধ্যে বিশ্বনাথ ঘোষ, এম এস বাবলু, নাজমুল ইসলাম রাসেল ও সুমন রেজার ফল পজিটিভ এসেছিল। শনিবার তৃতীয় দফায় আরও সাত জনের করোনা পরীক্ষা করানো হবে। গাজীপুরের সারাহ রিসোর্টে বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাইপর্বের জন্য ক্যাম্প করছে বাংলাদেশ ফুটবল দল।

আগামী ৮ অক্টোবরের ঘরের মাঠে সিলেটে আফগানিস্তানের বিপক্ষে বাছাইপর্বের ফিরতে লেগে খেলবে বাংলাদেশ। ১৩ অক্টোবর অ্যাওয়ে ম্যাচ খেলতে কাতার যাওয়ার কথা বাংলাদেশ দলের। এরপর নভেম্বরে আবার ঘরের মাঠে ভারত ও ওমানের বিপক্ষে ম্যাচ আছে জেমি ডের শিষ্যদের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া