adv
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

টেস্ট সিরিজ খেলতে ২৪ সেপ্টেম্বর শ্রীলঙ্কা যাচ্ছে বাংলাদেশ!

নিজস্ব প্রতিবেদক : তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ২৪ সেপ্টেম্বর শ্রীলঙ্কা সফরে যেতে পারে বাংলাদেশ ক্রিকেট দল। বৃহস্পতিবার বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান এমনটাই জানিয়েছেন সাংবাদিকদের।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের আওতাধীন এই টেস্ট সিরিজটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল গত জুলাই মাসে। কিন্তু করোনাভাইরাসের সংক্রমণ উত্তরোত্তর বৃদ্ধি পাওয়ায় দুই দেশের ক্রিকেট বোর্ডের সমঝোতায় সফর স্থগিত রাখা হয়।

এবার সেই স্থগিত সিরিজ দিয়েই মাঠের ক্রিকেট ফেরাতে ইচ্ছুক বিসিবি। এই প্রসঙ্গে আকরাম খান বলেন, এখনও কিছু চূড়ান্ত হয়নি, তবে আমরা পরিকল্পনা করছি ২৪ সেপ্টেম্বর সফর করার। টেস্ট সিরিজ শুরু হতে পারে অক্টোবরের মাঝামাঝি সময়ে।

টেস্টের পাশাপাশি টি-টোয়েন্টি কিংবা ওয়ানডে ম্যাচের সিরিজও খেলতে আগ্রহী ছিল বিসিবি। তবে এক্ষেত্রে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি) কাছ থেকে তেমন সাড়া পায়নি তারা।

আকরাম আরো জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে শ্রীলঙ্কা সফরে যেতে পারে এইচপি স্কোয়াডও। সেক্ষেত্রে একটি চার্টার্ড বিমান ভাড়া করা হতে পারে বলে উল্লেখ করেন তিনি। বোর্ডের এই ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, চার্টার্ড ফ্লাইটে যাওয়ার কথা হচ্ছে, এইচপি স্কোয়াডও আমাদের সঙ্গে যেতে পারে। টেস্ট সিরিজের আগে এইচপি স্কোয়াডের সঙ্গে আমরা কিছু অনুশীলন ম্যাচ খেলার আশা করছি।- তথ্য সূত্র ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া