adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুম্বাইয়ে ফের জনপ্রিয় অভিনেতার আত্মহত্যা

বিনােদন ডেস্ক : ভারতীয় বিনোদন জগতে আবারও শোকের ছায়া। ‘কাহানি ঘর ঘর কি’, ‘কিউকি সাস ভি কভি বহু থি’ বা সমসাময়িক ধারাবাহিক ‘ইয়ে রিশতা হ্যায় প্যার কে’র অভিনেতা সমীর শর্মা আত্মঘাতী হয়েছেন।

পুলিশ জানিয়েছে, ৪৪ বছর বয়সী এই অভিনেতার দেহ বাড়ির রান্নাঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, তিনি আত্মঘাতী হয়েছেন। যদিও তার কাছ থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি।

ফেব্রুয়ারি থেকে সমীর মালাডের একটি অ্যাপার্টমেন্টে থাকা শুরু করেন। সেই অ্যাপার্টমেন্টের রক্ষী বুধবার রাতে টহল দিতে গিয়ে মৃতদেহ দেখতে পান। তিনি আশপাশের লোকজনকে ঘটনার কথা জানান। খবর পেয়ে আসে পুলিশ। তারা মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, তিনি সম্ভবত দু’দিন আগেই মারা গিয়েছেন।

গত ২৭ জুলাই ইনস্টাগ্রামে সমীর লিখেছিলেন, “আমি আমার চিতা তৈরি করেছি। সেই চিতার আগুনে আমি এবার ঘুমোব। আমি স্বপ্ন থেকে জেগে গিয়েছি। আমার স্বপ্ন চলে গেছে। আমার স্বপ্ন ফুরিয়ে গেছে…।” মৃত্যুর আগে কি এই লেখার মাধ্যমে কোনো বার্তা দিতে চেয়েছিলেন সমীর— এ প্রশ্ন এখন সবার মনে।

শুধু টেলিভিশন নয়, বলিউড দর্শকদের কাছেও পরিচিত সমীর। ২০১৪ সালে সিদ্ধার্থ মালহোত্রা এবং পরিণীতি চোপড়ার ‘হাসি তো ফাঁসি’ এবং ২০১৭ সালে ‘ইত্তেফাক’ ছবিতেও অভিনয় করতে দেখা গেছে সমীর শর্মাকে।

গত ১৪ জুন আত্মহত্যা করেন বলিউডের নামি অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এর ৬ দিন আগে আত্মহত্যা করেন তার সাবেক ব্যবস্থাপক দিশা সালিয়ান। সুশান্তর আত্মহত্যার ঘটনায় বলিউডে প্রতিদিনই নতুন নতুন বিতর্ক উঠে আসছে। যা রাজনীতির মাঠেও প্রভাব ফেলেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া