adv
২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

‘পাকিস্তানের শাহিন ও নাসিম বোলিং জুটি ওয়াসিম-ওয়াকারের মতো ভয়ংকর হতে পারে’

স্পোর্টস ডেস্ক : শাহিন আফ্রিদি ও নাসিম শাহের বোলিং জুটি পাকিস্তানের বিখ্যাত ‘ওয়াসিম আকরাম-ওয়াকার ইউনুস’ জুটির মতোই ভয়ঙ্কর হতে পারে বলে মনে করছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন।

শাহিনের বয়স ২০, অন্যদিকে নাসিমের বয়স মাত্র ১৭। এই দুজনের সামনে পাকিস্তানের পোশাকে লম্বা সময় ধরে খেলার সুযোগ রয়েছে। এটাকেই ইতিবাচক হিসেবে দেখছেন ভন।

সম্প্রতি ক্রিকবাজে’র সঙ্গে আলোচনার সময় ভন বলেন, ‘মিসবাহ কেন ইংল্যান্ডের বিপক্ষে দুই স্পিনার খেলাতে চান সেটা বুঝেছি। তবে যা কিছুই হোক, দলটিতে কিন্তু মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ আর শাহিন আফ্রিদিও আছেন। – ক্রিকইনফো

এরা অবশ্যই উচুঁমানের বোলার। বিশেষ করে তরুণ জুটিটা। আমরা হয়তো পাঁচ বছরের মধ্যে নতুন ওয়াসিম আর ওয়াকারকে নিয়ে কথা বলব। কেননা তারা একসঙ্গে অনেকগুলো ম্যাচ খেলার সুযোগ পাবে।

পাকিস্তানের হয়ে এখন পর্যন্ত নয়টি টেস্ট, ১৯টি ওয়ানডে ও ১২টি টি-টোয়েন্টি খেলেছেন বাঁহাতি ফাস্ট বোলার শাহিন। ডানহাতি ফাস্ট বোলার নাসিম দলটির হয়ে খেলেছেন পাঁচটি টেস্ট।

ম্যানচেস্টারে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট খেলতে নেমেছে পাকিস্তান। শেষ খবর পাওয়া পর্যন্ত দলটি দুই উইকেটে ১২১ রান করেছে, বৃষ্টিতে খেলা বন্ধ আছে। -ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া