adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আমার উপরে ইংল্যান্ডকে দাপট দেখাতে দেবো না, বললেন তরুণ ক্রিকেটার নাসিম শাহ

স্পোর্টস ডেস্ক : বয়স ১৭ বছর। বুধবার বাংলাদেশ সময় বিকাল চারটায় শুরু হতে যাওয়া টেস্ট সিরিজে ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান বেন স্টোকস, জো রুটদের সামলানোর দায়িত্ব তার উপরে। তবে এত বড় পরীক্ষার মুখে পড়লেও ঘাবড়াচ্ছেন না। তিনি পাকিস্তানের পেসার নাসিম শাহ। বরং তিনি যে কোনও পরিস্থিতির জন্য তৈরি।

ইংল্যান্ডের সংবাদমাধ্যমে নাসিম বলেছেন, জো রুট এবং বেন স্টোকসকে আমি ক্রিকেটার হিসেবে খুব উঁচু জায়গায় রাখি। ওদের বিরুদ্ধে আমার বোলিং পরীক্ষা করার সুযোগ পাব ভেবে দারুণ লাগছে। তবে আমি কিন্তু ওদের কাউকে ভয় পাই না। আমি সম্মান করি ভালো ক্রিকেটারদের। কিন্তু কাউকে আমার উপরে দাপট দেখাতে দেব না।

এই টেস্ট সিরিজ থেকে তার প্রত্যাশা কী, জানতে চাইলে নাসিম বলেছেন, ‘আমি চাই এই সিরিজের পরে বিপক্ষের ব্যাটসম্যান আর সমর্থকেরা যেন আমার বোলিং মনে রাখতে পারেন। এই মুহূর্তে অনেকেই আমায় চেনেন না। আশা করছি এই সিরিজের শেষে অনেকেই আমায় চিনে যাবেন।

আন্তর্জাতিক ক্রিকেটে অভিজ্ঞতা বাড়াতে শুধু নিজের দলের কোচ এবং সতীর্থদের থেকেই শেখার উপরে জোর দিচ্ছেন না নাসিম। তিনি বলেন, ‘নিজের দলের কোচ এবং সতীর্থদের থেকে শিক্ষাটা খুব জরুরি। একই সঙ্গে আমার মনে হয় বিপক্ষ দলের বোলারদের থেকেও শেখাটা একই রকম গুরুত্বপূর্ণ।

সঙ্গে তিনি আরও যোগ করেছেন, আমি ইংল্যান্ডের বোলারদের উপর নজর রাখব। দেখব ঘরের মাঠে ওরা কীভাবে বোলিং করে। জেমস অ্যান্ডারসনের আমি ভক্ত। দীর্ঘ দিন ধরে ধারাবাহিক ভাবে নিজের জায়গাটা ধরে রেখেছেন জেমস। ওঁর বোলিং দেখে শেখার সুযোগটা কাজে লাগাতে চাই। – ক্রিকবাজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া