adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

জাতীয় দলের ফুটবলার বিশ্বনাথ ঘোষ করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক :বাংলাদেশ দলের ফুটবল ক্যাম্পে অংশ নিতে আসার আগে করোনায় আক্রান্ত হয়েছেন জাতীয় দলের রক্ষণভাগের ফুটবলার বিশ্বনাথ ঘোষ। তাই বুধবার থেকে শুরু হওয়া জাতীয় দলের ক্যাম্পে যোগ দেননি তিনি।

ক্যাম্পে আসার আগে ব্যক্তি উদ্যোগে প্রত্যেক খেলোয়াড়ের করোনা পরীক্ষা করানো বাধ্যতামূলক ছিল। ৩ আগস্ট করানোর সেই পরীক্ষা করতে গিয়েই সংক্রমণের বিষয়ে নিশ্চিত হন বিশ্বনাথ।

বিশ্বকাপ ও এশিয়ান কাপ যৌথ বাছাইপর্বের দ্বিতীয় পর্বের বাকি চারটি ম্যাচকে সামনে রেখে গাজীপুর সারাহ রিসোর্টে বুধবার থেকে শুরু হয়েছে জাতীয় দলের ক্যাম্প। স্বাস্থ্য বিধি মেনে তিন ভাগে ক্যাম্পে উঠবেন ফুটবলাররা। প্রাথমিকভাবে ৩৬ ফুটবলারকে ডাকা হলেও আপাতত ক্যাম্প শুরু হওয়ার কথা ছিল ৩১ জন নিয়ে। কিন্তু বিশ্বনাথ করোনায় আক্রান্ত হওয়ায় সংখ্যাটা নেমে আসল ৩০ জনে।

বুধবার ১১ ও বৃহস্পতিবার ১২ জন ও শুক্রবার ৭ ফুটবলারকে যোগ দিতে বলা হয়েছে ক্যাম্পে। আবাসিক ক্যাম্পে ওঠার আগে সব ফুটবলারকেই যেতে হবে দুই দফা করোনা পরীক্ষার মধ্যে দিয়ে। প্রথমে প্রত্যেক খেলোয়াড়কে নিজের অবস্থান থেকে করোনা পরীক্ষা করিয়ে নিতে হবে ও গাজীপুরে নেওয়ার আগে ঢাকায় বাফুফের উদ্যোগে করানো হবে আরেক দফা পরীক্ষা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া