adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৮৩’র বিশ্বকাপজয়ী ভারতকে নিয়ে বানানো সিনেমা মুক্তি পাবে বড়দিনে

স্পাের্টস ডেস্ক : মুক্তি পাওয়ার কথা ছিল আগেই। করোনার জন্য সম্ভব হয়নি। এখনও পর্যন্ত ঠিক হয়েছে, তিরাশির বিশ্বকাপজয়ী দলের সিনেমা ‘৮৩’ মুক্তি পাবে ২৫ ডিসেম্বর। বিশ্বকাপজয়ী ক্রিকেটারদের যে হোয়াটসঅ্যাপ গ্রুপ আছে, তাতে ঠিক হয়েছে ক্রিসমাসের দিনই ভারত জুড়ে এই ছবি বাজারে আনা হবে। শুক্রবার হওয়ায় বলিউডের নিয়ম অনুযায়ী ২৫ ডিসেম্বর ওই ছবি রিলিজ করতে অসুবিধা হবে না।

কিন্তু কেউ কেউ বলছেন, ঠিক ১২ দিন পর সেবারের অধিনায়ক কপিলদেবের জন্মদিনে ওই ছবি রিলিজ করলে কেমন হয়? কিন্তু ৬ জানুয়ারি বুধবার। শুক্রবার ছাড়া বলিউডে কোনও ছবি রিলিজ করার প্রথা নেই, এটা মনে করিয়ে দিচ্ছেন বিশ্বজয়ী দলের সদস্য বলবিন্দার সিং সাঁধু।

এই ছবি নিয়ে একটি মজার প্রশ্ন তৈরি হয়েছে। কপিলের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। কিন্তু কপিলকে কি এই ছবিতে দেখানো যায় না? পরিচালক কবির খান একটা মুহূর্ত ক্যামেরায় ধরে রেখেছেন।

ছবি শেষ হচ্ছে সেটা দিয়েই। এটা জানাজানি হোক, চাইছেন না ফিল্মের সঙ্গে জড়িত লোকজনেরা। সাসপেন্স হিসেবে তুলে রাখা হয়েছে ওই দৃশ্য। কিন্তু ব্যবহার করা হবেই, এটাও নিশ্চিত করে বলা যাচ্ছে না। দৃৃশ্যটা এরকম- গ্যালারিতে কপিল বসে আছেন। ছিটকে আসা একটি বল তিনি ক্যাচ ধরতেই পর্দা জুড়ে তার বিখ্যাত হাসি। ছবি শেষ ওখানেই। ওই মুহূর্তটা দেখানো নিয়ে দ্বিধায় পরিচালক কবির। – আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া