adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মোদীর দ্বারস্থ সুশান্তের পরিবার, রিয়াকে খুঁজছে বিহার পুলিশ

বিনােদন ডেস্ক : বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যুকাণ্ডে এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দ্বারস্থ হয়েছে তার পরিবার। প্রধানমন্ত্রীকে খোলা চিঠি লিখেছেন সুশান্তের বোন শ্বেতা সিংহ। তার আবেদন, প্রধানমন্ত্রী মোদী যেন হস্তক্ষেপ করে সুশান্তকে ন্যায় বিচার পেতে সাহায্য করেন।

ভারতীয় বিচারব্যবস্থার প্রতি যে তার অগাধ আস্থা রয়েছে, সে কথাও সোশ্যাল মিডিয়ায় ওই চিঠিতে জানান শ্বেতা। টুইটারে তিনি লেখেন, “আমরা এবং আপনি (নরেন্দ্র মোদী), খুব সাধারণ পরিবার থেকে আজ এ জায়গায় পৌঁছেছি। আমার ভাইয়ের কোনও গডফাদার ছিল না। এখনও নেই। আপনার কাছে আমার একান্ত অনুরোধ, আপনি নিজে গোটা ব্যাপারে হস্তক্ষেপ করুন। আমরা ন্যায় বিচার চাই।”

অন্যদিকে, সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সন্ধান মিলছে না, তাকে খুঁজে বের করার যথাসাধ্য চেষ্টা চলছে। শনিবার বিকেলে এক সাংবাদিক বৈঠকে এমন কথাই জানিয়েছেন বিহার পুলিশের ডিজি গুপ্তেশ্বর পাণ্ডে। পাশাপাশি সিবিআই তদন্তের ব্যাপারে তিনি সাফ জানিয়েছেন, আমরা এর বিরোধিতা করছি। সত্য উদ্ঘাটনের ক্ষমতা বিহার পুলিশের রয়েছে। আমাদের পক্ষ থেকে চেষ্টা চালানো হচ্ছে।

পাণ্ডে আরও বলেন, তদন্ত এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে। এখন পর্যন্ত রিয়াকে খুঁজে পাওয়া সম্ভব হয়নি। তবে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।গত তিনদিনে সুশান্তর আত্মহত্যার ঘটনায় অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে ছাড়াও বন্ধু মহেশ শেট্টি, বোন নিতু সিংহ এবং পরিচারকক ও চিকিৎসকসহ মোট ছয়জনের বয়ান রেকর্ড করা হয়েছে বলে জানান তিনি। শনিবার বয়ান রেকর্ড করা হয় পরিচালক রুমি জাফরির। রিয়া এবং সুশান্তকে নিয়ে একটি ছবি পরিচালনা করার কথা ছিল রুমির।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া