adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

স্ত্রী শিশিরকে সাকিব ঈদ উপহার দিলেন মার্সিডিজ গাড়ি

স্পোর্টস ডেস্ক : ঈদুল আজহা উপলক্ষে স্বামী তারকা ক্রিকেটার সাকিব আল হাসানের কাছ থেকে দামি এক উপহার পেয়েছেন স্ত্রী উম্মে আহমেদ শিশির। মার্সেডিজ বেঞ্জের নিউ ব্র্যান্ড গাড়ি!

সাকিবের কাছ থেকে পাওয়া উপহারের বিষয়টি নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে পোস্ট দিয়ে নিশ্চিত করেছেন শিশির। গাড়িটির দুটি ছবি দিয়ে পোস্টে লিখেছেন- স্বামীর কাছ থেকে পাওয়া আমার ঈদি।
ঈদ উপলক্ষে সাকিবও ফেসবুকে পোস্ট দিয়েছেন। অসহায়দের সঙ্গেও ঈদুল আজহার আনন্দ ভাগাভাগি করার জন্য সামর্থ্যবানদের প্রতি আহ্বান জানিয়েছেন দেশসেরা এই ক্রিকেটার।

মহান আল্লাহর নির্দেশে ত্যাগের অঙ্গীকার পালনের দিনটিই হলো ঈদ-উল-আজহার দিন। আল্লাহ আমাদের সকলকে সমান ভালোবাসা ও শক্তি দান করুন। আশপাশের দরিদ্র ও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে আসুন ঈদের আনন্দ ছড়িয়ে দেই চারদিকে।
করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই স্ত্রীর সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব। এপ্রিলে তারকা এই দম্পতির কোলে এসেছে দ্বিতীয় কন্যা সন্তান। তার নাম ইরাম হাসান। সাকিবের বড় মেয়ে পাঁচ বছর বয়সী আলাইনার জন্মও যুক্তরাষ্ট্রে।
২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব আল হাসান।- ফেসবুক থেকে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া