adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর ৯৫ কোটি টাকার গাড়ি, ঘণ্টায় গতি ৩২৫ কি.মি

স্পোর্টস ডেস্ক :উপলক্ষ পেলেই নতুন গাড়ি কেনেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগিজ এই তারকার সংগ্রহে আছে অসংখ্য দামি ব্র্যান্ডের গাড়ির সমাহার। জুভেন্টাসের হয়ে টানা দ্বিতীয় সেরি আ শিরোপা জয়ের পর নতুন একটি কিনবেন না তা কী হয়!

ইউরোপের সংবাদমাধ্যমে খবর, নতুন গাড়ি কিনতে যাচ্ছেন ৩৫ বছর বয়সী রোনালদো। ফরাসি স্পোর্টস কার ব্র্যান্ড বুগাত্তির সিনতোদিয়েসি মডেলের একটি গাড়ি অর্ডার করেছেন পর্তুগিজ এই ফুটবলার। এটির নাম ৮৫ লাখ ব্রিটিশ পাউন্ড, বাংলাদেশি টাকায় প্রায় ৯৫ কোটি!

করোনাবিঘিœত সেরি আর মৌসুমেও শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে জুভেন্টাস। টানা নবমবার ইতালির শীর্ষ লিগের শিরোপা ঘরে তুলেছে তুরিনের ক্লাবটি। আর তাতে বড় অবদান রোনালদোর। ৩৩ ম্যাচে করেছেন ৩১ গোল!

লিগ শিরোপা জয়ের পর পরই রোনালদোর সিনতোদিয়েসি মডেলের গাড়ি কেনার খবর আসলো। তবে গাড়িটি হাতে পেতে তাকে ২০২১ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে। রোনালদোর সম্মানে জুভেন্তাসের জার্সির আদলে গাড়িটিতে সাদা-কালো মিশ্রণে রং করে দেবে বুগাত্তি।

পাঁচবারের বর্ষসেরা ফুটবলার রোনালদোর স্পোর্টস কারটিতে থাকছে আধুনিক সব প্রযুক্তি। ১৬ সিলিন্ডারের গাড়িটির গতি প্রতি ঘণ্টায় ৩২৬ কিলোমিটার। ক্ষমতা ষোলোশো হর্সপাওয়ার। ২.৪ সেকেন্ডে চলে ৬০ মিটার!

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া