adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পাকিস্তান থেকে সাবধান, ইংল্যান্ডকে মাইকেল ভন

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাসের প্রাদুর্ভাবে লম্বা সময় বন্ধ থাকার পর জৌব সুরক্ষিত পরিবেশে মাঠে ফিরেছে ক্রিকেট। জুলাইয়ের ৮ তারিখ থেকে শুরু হওয়া ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ৩ ম্যাচের টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে জিতেছে জো রুটের দল। এবার ফিরতে যাচ্ছে সীমিত ওভারের ক্রিকেটও।

বৃহস্পতিবার শুরু হচ্ছে আয়ারল্যান্ড-ইংল্যান্ডের মধ্যকার ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। যা শেষ হবে ৪ আগস্ট। এর পরের দিনই পাকিস্তানের বিপক্ষে টেস্ট খেলতে নামবে ইংলিশর। ৩ ম্যাচের সিরিজটিও হবে জৌব সুরক্ষিত পরিবেশে।

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের কাছে পিছিয়ে পরেও ২-১ ব্যাবধানে সিরিজ জিতে নেয়া ইংল্যান্ড আত্মবিশ্বাসের তুঙ্গে আছে। একই দল নিয়ে পাকিস্তানের বিপক্ষেও লড়বে জো রুটের দল। তবে সিরিজ শুরুর আগে ইংলিশদের সতর্ক করেছেন মাইকেল ভন।

ইংল্যান্ডের সাবেক এ অধিনায়ক বলেছেন, ক্রিকেটের আদি সংস্করণে ওয়েস্ট ইন্ডিজের চেয়ে পাকিস্তান অনেক ভালো দল এবং তারা স্বাগতিকদের চমকে দিতে পারে। বিশেষকে বাবর আজম এবং আজহার আলী চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারেন ইংলিশ বোলারদের।

ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজকে ভন বলেন, ইংল্যান্ডের দিক থেকে এটা ছিল খুব ভালো জবাব। আমি ওয়েস্ট ইন্ডিজকে অশ্রদ্ধা করছি না মোটেও, কিন্তু পাকিস্তান তাদের চেয়ে ভালো টেস্ট দল।

দুই ডানহাতি বাবর আজম ও আজহার আলী খুবই উঁচু মানের ব্যাটসম্যান, যারা জানে ইংলিশ কন্ডিশনে কীভাবে ব্যাট করতে হয়। যদি পাকিস্তান প্রথমে ব্যাট করে, আমি নিশ্চিত যে সেটাই তাদের ভাবনা, বোর্ডে অনেক রান জমিয়ে ইংল্যান্ডকে চ্যালেঞ্জ ছুড়ে দেবে’ আরও যোগ করেন সাবেক এই ইংলিশ অধিনায়ক।- ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া