adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লাইভ আড্ডায় উপস্থিত থাকতে না পেরে সাকিবের দুঃখ প্রকাশ

নিজস্ব প্রতিবেদক :গত সোমবার ‘সাকিব’স ৭৫’ রেস্টুরেন্টের পেজে লাইভ আড্ডা দেয়ার কথা ছিল সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান এবং ইমরুল কায়েসের।

বাকিরা উপস্থিত থাকলেও সঙ্গত কারণে এই আড্ডায় উপস্থিত থাকতে পারেননি সাকিব। এজন্য দুঃখ প্রকাশ করেছেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। ‘সাকিব’স ৭৫’ এর ফেসবুকে এক বার্তায় একথা জানিয়েছেন তিনি।

সুযোগ হলে পরবর্তী কোনো লাইভ আড্ডায় উপস্থিত থাকবেন বলেও জানিয়েছেন তিনি। সেই সঙ্গে ভক্ত-সমর্থকদের ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন সাকিব।

এ প্রসঙ্গে সাকিব বলেন, আপনারা সবাই জেনেছেন ‘সাকিব’স ৭৫’ রেস্টুরেন্টের লাইভ আড্ডায় সবার সাথে আমারও যোগ দেয়ার কথা ছিল। আপনাদের মতো আমিও লাইভ আড্ডা নিয়ে অনেক বেশি এক্সাইটেড ছিলাম। কিন্তু, অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি, কিছু সংগত কারণে আমি আড্ডায় উপস্থিত থাকতে পারিনি। [৬] সকিব আরও বলেন, আমি উপস্থিত থাকতে না পারলেও বাকি সবাই উপস্থিত ছিল। আশা করি আপনারা লাইভটি উপভোগ করেছেন। এবারের আড্ডাতে উপস্থিত থাকতে না পারলেও আমি খুব শিগগিরই হাজির হবো অন্য কোন সাকিব’স ৭৫ লাইভ আড্ডায়, আপনাদের সাথে কথা বলতে। সবাইকে অগ্রীম ঈদের শুভেচ্ছা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া